মোড়েলগঞ্জে নিহত কলেজ ছাত্রের শোকাহত পরিবারের পাশে ইউএনও

0
444

মোড়েলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জে মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত কলেজ ছাত্র মুন্না হকের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোকাহত পরিবারের পাশে ছুটে গেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান। ওই পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
জেলা প্রসাশনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান বৃহস্পতিবার সকালে শোকাহত পরিবারের সাথে সমবেদনা জ্ঞাপন করে নিহতের বাবা সামছুল হক হাওলাদারের হাতে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা নগদ ২০ হাজার তুলে দেন। এ সময় অন্যন্যেদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী শুভংকর মন্ডল, খাউলিয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের হাওলাদার, ইউপি সদস্য নাছির উদ্দিন হাওলাদার প্রমুখ।
প্রসঙ্গত, বুধবার রাত ৮টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহা সড়কের পল্লীমঙ্গল এলাকায় মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত হয় মুন্না হক (১৭)। এ সময় আরো দুজন আহত হয়। নিহত মুন্না উপজেলার সন্ন্যাসী বাজারের সাউন্ড সিষ্টেম ব্যবসায়ী সামছুল হক হাওলাদারের ছেলে ও স্থানীয় এআর খান ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র। ঘটনার সময় মুন্না অপর দুই বন্ধুকে নিয়ে নিজের মটরসাইকেল যোগে মোড়েলগঞ্জ বাড়ী ফিরছিল।
আহত অপর দু’জন হচ্ছেন, একই এলাকার চাঁন মিয়া হাওলাদারের ছেলে রায়হান রাজ(১৮) ও শরণখোলা উপজেলার পাহলান বাড়ি এলাকার আব্দুল লতিফ হাওলাদারের ছেলে আলিম ২য় বর্ষের ছাত্র ইছা হাওলাদার(১৯)। আহতদের মধ্যে রায়হান রাজকে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনায় স্থানান্তর করা হয়েছে।