মোরেলগঞ্জে আ’লীগের দু’নেতার হত্যাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

0
471

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী ইউনিয়নে আওয়ামীলীগের অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত দুই নেতা হত্যাকারীদের বিচারের দাবিতে বুধবার সকাল ১১ টায় সংবাদ সম্মেলন করা হয়েছে।
আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি মো. জামিল হোসাইন মোরেলগঞ্জ প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি বলেন, দৈবজ্ঞহাটী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিহিদার আনছার আলী ও যুবলীগ নেতা শুকুর শেখ দলের দীর্ঘদিনের ত্যাগী ও পরিক্ষিত নেতা। এ দু’ নেতার অনাকাঙ্খিত হত্যাকান্ড খুবই দুঃকজনক। কোন অবস্থায়ই এ হত্যাকান্ড মোরেলগঞ্জ-শরণখোলাবাসী মেনে নেবে না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সন্ত্রাসীরা কোন দলের লোক হতে পারেনা। সন্ত্রাসী যেই হোকনা কেন তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

তিনি আরো বলেন, এ অনাকাঙ্খিত হত্যাকান্ড নিয়ে একটি মহল মোরেলগঞ্জ ও শরণখোলার আওয়ামলীলীগের স্বচ্ছ রাজনীতি ধারাকে অশান্ত করতে ব্যর্থ চেষ্টা চালানো হচ্ছে। যা কোন রাজনীতিবিদদের জন্য কাম্য নয়। এদেশের পুলিশ প্রশাসন অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করছে। অপরাধী যেই হোক তাদেরকে তারা আইনের আওতায় নিয়ে আসবে।

হত্যাকান্ডে সাথে জড়িত সন্দেহে আটক দৈবজ্ঞহাটী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকির কিভাবে বিএনপি নেতা আওয়ামীলীগ নেতা বনে গেল । সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, সময়ের প্রয়োজনে অনেকে জামায়াত-বিএনপি থেকে আওয়ামীলীগ বনে গেছে। রাজনীতিবিদরা তাদেরকে নিজেদের প্রয়োজনে যাকে সেসময় প্রয়োজন ব্যবহার করার চেষ্টা করা করেছে।