মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভায় সিদ্ধান্ত আগামী ৮ নভেন্বর খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন

0
689

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সিটি মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন “খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের আওয়ামী লীগের একটি পরিচ্ছন্ন ও পরীক্ষিত সংগঠন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আওয়ামী লীগের প্রতিটি সংগঠনের ন্যায় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করে সংগঠন কে আরও শাক্তিশালী করতে হবে। তিনি আরও বলেন পরিচ্ছন্ন, মেধাবী ও সৎ এবং যোগ্য নেতৃত্বের কাছে সংগঠনের দায়িত্ব প্রদান করতে হবে, তাহলে মহানগর স্বেচ্ছাসেবক লীগ একটি আদর্শ সংগঠন হিসেবে আওয়ামী লীগ কে শক্তিশালী করবে।
আসন্ন ত্রিবার্ষিক সম্মেলন এবং সাংগঠনিক বিভিন্ন বিষয়ে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বাদ মাগরিব দলীয় কার্যালয়ে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়। খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ মোশাররফ হোসেন এর সভাপতিত্বে এবং খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর জেড এ মাহমুদ ডন এর পরিচালনায় অন্যানের মধ্যে মধ্যে উপস্থিথ ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আলমগীর কবির, জাহাঙ্গীর হোসেন খান, মোঃ মফিদুল ইসলাম টুটুল, মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর বরকত আলী, এম এ নাসিম, অধ্যাপক ড. সাঈদুর রহমান সাঈদ, গোলাম রাব্বানি টিপু, কামাল শিকদার, মিজানুর রহমান জিয়া, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ জিলহাজ্ব হাওলাদার, আহমেদ ফিরোজ ইব্রাহীম তন্ময়, এ্যাড আহাদুর জামান আহাদ, কাজী রিয়াদ সুমন, মোঃ কামরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান কামাল, জাহাঙ্গীর হোসেন, কাজী হারুনুর রশিদ, আশরাফুল আলম বাবু, এসএম হোসেনুজ্জামান হোসেন, মোঃ সাইদুর ইসলাম সাইদ, নজরুল ইসলাম নবী, ইসমাইল হোসেন, শেখ আব্দুল আল মেজবাহ, মোঃ দেলোয়ার হোসেন, শফিকুল ইসলাম অভি, রফিকুল ইসলাম কাজল, মোঃ জিল্লুর রহমান, মোঃ ফরহাদ হোসেন, মোঃ এনায়েত আলী, জামিল উদ্দীন আহমেদ বাপ্পা, মাহবুব মোর্শেদ লেমন, মোঃ আব্দুল্লাহ আল নোমান, শেখ রায়হান উদ্দীন, তাপস চৌধুরি, আমিরুল ইসলাম বাবু, হাবিবুর রহমান, উজ্জল মন্ডল, হাফেজ আশিকুর রহমান, আলী আজগর, মীর রবিউল, দীন ইসলাম টুটুল, শহিদুল ইসলাম মিলন, নাসির হোসেন, রায়হান রাহিব, শামিম মুন্সি, নাইম দেওয়ান, সুমন দত্ত, মোঃ ফেরদৌস মীর, শাহ ইমরান হোসেন ডলার, শেখ জিল্লুর রহমান, ইকবাল হোসেন, মোঃ সেলিম মৃধা, সালাউদ্দীন দুলাল, এনায়েত হোসেন, নাজমুস সাকিব, শেখ আব্দুল কুদ্দুস, কাজী কামাল হোসেন, মোঃ মনিরুল ইসলাম, মিজানুর রহমান মিজান, আবু সাইদ, মোঃ আলামিন হোসেন রাজু, জাকির হোসেন, মারুফ হোসেন, কাকন, ময়না, সোহেল মিয়া প্রমুখ। সভায় আগামী ৮ নভেম্বর’১৯ রোজ শুক্রবার খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয় এবং সম্মেলন সফল করার লক্ষে ২১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তত কমিটি গঠন করা হয়। মীর বরকত আলীকে আহবায়ক ও এমএ নাসিম সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যগণ হলেন ড. সাঈদুর রহমান সাঈদ, গোলাম রাব্বানি টিপু, মোঃ কামাল শিকদার, মোঃ মাসুম বিল্লাহ, মিজানুর রহমান জিয়া, মোঃ জিলহাজ্ব হাওলাদার, আহমেদ ফিরোজ ইব্রাহীম তন্ময়, কাজী রিয়াদ সুমন, আহাদুজ্জামান আহাদ, গাজী মোফাজ্জেল হোসেন, মোঃ কামরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, এসএম হোসেনুজ্জামান হোসেন, মোস্তাফিজুর রহমান কামাল, আশরাফুল আলম বাবু, মোঃ সাইদুর রহমান সাইদ, কাজী হারুন অর রশিদ, নজরুল ইসলাম নবী, ঈসমাইল হোসেন ইমন।