মওদুদকে অবরুদ্ধ করে রাখা ‘গুণ্ডামি’: রিজভী

0
285

শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
পুলিশ মওদুদ আহমদকে তার নোয়াখালীর বাড়িতে অবরুদ্ধ করে রেখেছে বলে শুক্রবার নোয়াখালী জেলা বিএনপির এক সংবাদ সম্মেলনে অভিযোগ তোলা হয়।
তবে পুলিশের দাবি, নিরাপত্তার জন্য তার বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। মওদুদের বক্তব্যের প্রতিবাদ করেছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।
নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী বলেন, “গতকাল সকাল থেকে এখন পর্যন্ত স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকনগরের নিজ বাড়িতে পুলিশ অবরুদ্ধ করে রেখেছে। গতকাল তার সাথে দেখা করতে গেলে ১০ জনকে পুলিশ আটক করে। আজও কোনো নেতাকর্মী তার সাথে দেখা করতে পারেনি।”
“মওদুদ আহমদের সাথে এই ধরনের আচরণ সরাসরি গুণ্ডামি। আমরা এই ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”
রিজভী অভিযোগ করেন, “জনগণের ভোটে ওবায়দুল কাদের সাহেব জিততে পারবেন না। কারণ ক্ষমতার প্রতি তীব্র আবেগ তার বিবেক বিবশ করে দিয়েছে। সেজন্য মওদুদ আহমদকে নিজ বাড়িতে পুলিশকে দিয়ে অবরুদ্ধ করে রেখেছেন ওবায়দুল কাদের, যেন এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা কেউ তার সাথে দেখা করতে না পারে।”
তিনি বলেন, “ওবায়দুল কাদের সাহেবরা নিজেদের অনাচার ও অপকর্মের দ্বারা এক এগারোর এর পুনরাবৃত্তির পথ প্রশস্ত করছেন।”
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সমালোচনা করে রিজভী বলেন, “সড়কে মৃত্যুর মিছিল থামছে না, এই মুহূর্তে সব মহাসড়কে ৩০/৪০ কিলোমিটার করে যানজট। ঈদে মানুষজন স্বস্তিতে বাড়ি ফিরতে পারছেন না। সড়ক ও সেতুমন্ত্রী তার মন্ত্রণালয় পরিচালনা করতে সম্পূর্ণ ব্যর্থ।”
সংবাদ সম্মেলনে দলের ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবুল খায়ের ভুঁইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: বিডি নিউজ