বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭

0
363

ক্রীড়া প্রতিবেদক:
নগরীতে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭। বৃহস্পতিবার ৪টি ম্যাচ খুলনা জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে।
বিকেল পৌণে ৪টায় মুখোমুখি হয় খুলনা সদর থানা ও হরিণটানা থানা নিয়ে গঠিত বালক দল বনাম সোনাডাঙ্গা মডেল থানা ও লবণচরা থানা নিয়ে গঠিত বালক দল। খেলায় সদর থানা দল ৬-০ গোলে পরাজিত করে সোনাডাঙ্গা মডেল থানা দলকে। দলের পক্ষে ২টি গোল করেন নাসিম। একটি করে গোল করেন সাকিল, অনিক, তন্ময় ও আলি।
বিকেল সাড়ে ৪টায় মুখোমুখি হয় কয়রা উপজেলা বালিকা দল ও দাকোপ উপজেলা বালিকা দল। খেলায় টাইব্রেকারে কয়রা ৩-১ গোলে দাকোপকে পরাজিত করে। বিকেল ৫টায় মুখোমুখি হয় খুলনা সদর থানা ও হরিণটানা থানা নিয়ে গঠিত বালিকা দল বনাম সোনাডাঙ্গা মডেল থানা ও লবণচরা থানা নিয়ে গঠিত বালিকা দল। খেলায় সোনাডাঙ্গা থানা দল ২-০ গোলে সদর থানা দলকে পরাজিত করে। দলের পক্ষে গোল ২টি করেন লাকি ও অসিমা। অপর দিকে দিনের প্রথম খেলায় সকাল সাড়ে ১১টায় মুখোমুখি হয় পাইকগাছা উপজেলা বালক দল ও দাকোপ উপজেলা বালক দল। খেলায় দাকোপ ৩-১ গোলে পাইকগাছাকে পরাজিত করে।
মাঠে উপস্থিত ছিলেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, জেলা ক্রীড়া অফিসার আলিমুজ্জামান, জেলা ক্রীড়া রসংস্থার সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান বাবলু, অতিরিক্ত সাধারণ সম্পাদক হাজী মো. মোতালেব মিয়া, যুগ্ম-সম্পাদক শেখ হেমায়েত উল্লাহ ও জিএম রেজাউল ইসলাম, সোহরাব হোসেন, সাইফুল্লাহ, মহসীনসহ ক্রীড়ীমোদিরা।
ছয় দিনব্যাপী এ ফুটবল প্রতিযোগিতায় প্রতিদিন চারটি করে দলের খেলা অনুষ্ঠিত হচ্ছে। আগামী ২২ সেপ্টেম্বর বালক এবং বালিকা দলের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে এ প্রতিযোগিতা শেষ হবে।