“পুলিশ ও জনগনের মধ্যে সেতুবন্ধন তৈরি করে সাংবাদিকরা”

0
449

কয়রা প্রতিনিধি:
কয়রার নবাগত অফিসার ইনচার্জ রবিউল হোসেন বলেন,মাদক,জঙ্গিবাদ ও চাঁদাবাজদের দমনে কয়রা থানা পুলিশ জিরো টলারেন্স অবস্থানে থেকে কাজ করবে। দলমত নির্বিশেষে যত বড় ক্ষমতাশালী অপরাধী হোক তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। আমাদের পুলিশ সদস্য কেউ জড়িত থাকলেও নিয়মিত মামলা করা সহ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।জনগণের জান মালের নিরাপত্তায় দুষ্টের দমন ও শিষ্টের পালন নিশ্চিত করবে পুলিশ।

নবাগত অফিসার ইনচার্জ আরও বলেন,সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। সমাজের বিভিন্ন বিষয় নিয়ে আগাম তথ্য দিয়ে যে কোন অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে সুন্দর সমাজ গঠনে অবদান রাখছেন সাংবাদিকরা। জনগণ ও পুলিশের মধ্যে সেতুবন্ধন তৈরি করে পুলিশের সহায়ক শক্তি হিসাবে কাজ করছেন আপনারা।
মঙ্গবার সন্ধায় কয়রা থানা অফিসার ইনচার্জ এর কার্যলয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন নবাগত অফিসার ইনচার্জ রবিউল হোসেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,কয়রা থানা অফিসার ইনচার্জ( তদন্ত) শাহাদাৎ হোসেন , কয়রা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম ,সম্পাদক ও কয়রা সদর ইউনিয়র নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির কয়রা প্রেস ক্লাবের সভাপতি হারুনর রশিদসহ কয়রা উপজেলার সকল সাংবাদিকবৃন্দ এবং কয়রা থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।