পাইকগাছায় অপদ্রব্য পুশকালে ১৫ কেজি চিংড়ি জব্দ, ডিপো মালিককে ১০ হাজার টাকা জরিমান

0
152

নিজস্ব প্রতিবেদক:
ফের ভ্রাম্যমান আদালতের অভিযানে পাইকগাছার কপিলমুনি ইউনিয়নের হাউলীর পুলের মাথায় চিংড়ি ব্যবসায়ীকে (ডিপো মালিক) বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশকালে হাতে-নাতে আটক করে আধা ক্যারেট চিংড়ি জব্দ ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর নির্দেশনায় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক উদয়কুমার মন্ডল উপজেলার কপিললমুনির হাউলীর পুলের মাথায় এক ডিপোতে চিংড়িতে অপদ্রব্য পুশকালে আফজাল হোসেন কে হাতেনাতে ধরে উপজেলা প্রশাসনকে অবহিত করলে সরেজমিনে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ উপস্থিত হয়ে আধা ক্যারেট পুশকৃত চিংড়ি জব্দ (১৫ কেজি) করে সেগুলো পুড়িয়ে বিনষ্ট ও চিংড়িতে অপদ্রব্য পুশের অপরাধে ডিপো মালিক আফজাল হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেন। সে উপজেলার কপিলমুনির প্রতাপকাটি গ্রামের বাসিন্দা।

এসময় সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। শতভাগ নিরাপদ খাদ্য নিশ্চিতে এ অভিযান চলমান থাকবে বলেও জানান উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক উদয়কুমার মন্ডল।

খুলনা টইমস/এমআইআর