নলতায় আছিয়া-নজির স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের সেমিফাইনালে মহসিন একাদশ বিজয়ী

0
414

জি.এম ফজলুর রহমান (কালিগঞ্জ) সাতক্ষীরা প্রতিনিধি, খুলনাটাইমস :

“মাদক ও সামাজিক অন্যান্য অসঙ্গতিকে না বলুন, খেলাধুলাকে হ্যাঁ বলুন” এ ¯েøাগানকে সামনে রেখে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক’র গর্বিত মাতা-পিতার (আছিয়া-নজির) নামে ২য় বারের মত অনুষ্ঠিত হচ্ছে আট দলীয় নক-আউট ফুটবল টুর্ণামেন্ট।
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ১৫ জানুয়ারি সোমবার বিকাল ৩টায় অনুষ্ঠিত উক্ত টুর্ণামেন্টের প্রথম সেমিফাইনাল খেলা হাজার হাজার দর্শকের উপস্থিতিতে টানাটান উত্তেজনাপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। প্রথম দিক থেকে উভয় দল পাল্টাপাল্টি আক্রমণ চালালেও শেষ পর্যন্ত বিদেশী ও দেশী খেলোয়াড়দের চমৎকার ক্রীড়া নৈপুন্যে চালতেঘাটা মহসিন রেজা ফুটবল একাদশ ২-০ গোল ব্যবধানে তালা সৈকত স্পোটিং ক্লাবকে পরাজিত করে ২য় সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।
উক্ত খেলা পরিচালনা করেন অহিদ বাবলু সহকারি ছিলেন শেখ ইকবাল আলম বাবলু এবং সুকুমার দাশ বাচ্ছু, মো. মোমিনুর রহমান ও মঞ্জু। ২য় সেমিফাইনাল খেলা আগামী ১৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩টায় কুশুলিয়া ফুটবল একাদশ, কালিগঞ্জ বনাম পি.ডে.কে মিতালী সংঘ, কদমতলা (গত বছরের চ্যাম্পিয়ন) এর মধ্যে ২য় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।#