নদী উদ্ধারে জন প্রতিনিধিদের এগিয়ে আসতে হবে : নদী রক্ষা চেয়ারম্যান

0
220

বাগেরহাট প্রতিনিধি: জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড.মুজিবর রহমান হাওলাদার বলেছেন,নদী উদ্ধারে জন প্রতিনিধিদের এগিয়ে আসতে হবে। রাষ্ট্রের ও জনগনের সম্পত্তি রক্ষা করে আগামী প্রজন্মের জন্য সংরক্ষন করতে হবে। এজন্য স্ব-স্ব এলাকার জনপ্রতিনিধিদের সবার আগে তাদের দায়িত্ববোধের তরফ থেকে জবাব দিহিতার যে ব্যাপার মানুষের কাছে আছে সেই জন্য তারা প্রশাসনের পাশে থাকবে। তাহলে নদী রক্ষার কাজ সহজ হবে বলে আমি মনে করি। রোববার সন্ধায় বাগেরহাট শহরের ভৈরব নদী পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সরকারের প্রতিশ্রুতি বাড়ি বাড়ি গিয়ে জনগনের সেবা দেয়া । তা বাস্তবায়নে ক্ষেত্রে বাগেরহাট জেলা প্রশাসন যে কাজ করছেন তা প্রশংসিত।
পরে বাগেরহাট খানজাহান আলী বিমানবন্দরের অধিগ্রহনকৃত জমির ক্ষতিপুরণের চেক বিতরণ করেন। এসময় বাগেরহাট জেলা প্রশাসক মো. মামুৃনুর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানজিল্লুর রহমান, ভুমি অধিগ্রহন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে অধিগ্রহনকৃত জমির ক্ষতিপুরণের চেক পেয়ে খুশি জমির মালিকেরা।