নতুন ঠিকানায় দীপিকা, দেশে ফিরলেন দীপবীর

0
425

দীপিকা পাডুকোন ও রণবীর সিংকে আবার একসঙ্গে দেখা গেল মুম্বাই বিমানবন্দরে! নবদম্পতি ইতালিতে তাদের রাজকীয় বিয়ে সেরে রোববার সকালে মুম্বাইয়ে ফিরেছেন। প্রবল নিরাপত্তার মধ্য দিয়ে তারা বিমানবন্দর থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।
এদিকে রোববার সকালে যেন গোটা মুম্বাই শহরটাই চলে আসে ছত্রপতি শিবাজী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে। উদ্দেশ্য একটাই, নিউ কাপেল দীপিকা পাডুকোন ও রণবীর সিংকে এক ঝলক দেখা। নববধূ দীপিকাকে আজ দেখা গেল স্ট্রেট কাট ভেজ রঙের স্যুট পরে। অন্যদিকে রণবীর পড়ে ছিলেন কুর্তা পাজামা সেই সঙ্গে পরনে ছিল গোলাপি রঙের নেহরু জ্যাকেট। এয়ারপোর্টে পা রাখতেই সাতসকালে ফ্যানেদের ছবি তোলার উৎসবও মেটালেন এই নবদম্পতি। ক্লান্ত হলেও ফ্যানদের সঙ্গে ছবি তুলতে পোজ দিলেন দীপবীর। তারপর সোজা শ্বশুরালয়ে স্বামী রণবীরের সঙ্গে দীপিকা।
বন্ধুত্ব থেকে প্রেম। সেই প্রেমের পরিণতি হলো বিয়ে। বিয়ের পর একেবারে সাধারণ মেয়েদের মতোই লাজে রাঙা দীপিকা। স্বামীকে পাশে নিয়ে নায়িকা স্বভাব-সুলভভাবেই হাত নাড়লেন। পোজ দিলেন ফটোর জন্য। সিঁথিতে তার চওড়া করে সিঁদুর। চোখে মুখে একটা আলাদাই উজ্জ্বলতা। একেবারে পাশের বাড়ির নতুন বউয়ের মতই মনে হলো দীপিকাকে। তুলনায় রণবীর অনেকটা অন্যরকম। কোনো রকম ছেলে খেলা নয়, এই রণবীরকে দেখেই মনে হচ্ছে তিনি একেবারে রেসবনসেবল ম্যান! বিয়ের পর্ব কিন্তু এখানেই শেষ নয়। বাকি রয়েছে আরও অনেক অনুষ্ঠান। বেঙ্গালুরুর রিসেপশন পার্টি থেকে শুরু করে মুম্বাইয়ের গ্র্যান্ড হ্যায়াতের রিসেপশন সবকিছুর প্রস্তুতি চলছে জোরকদমে। তথ্য সূত্র: মানবকন্ঠ