নগর বিএনপির সহ-সভাপতি ও সম্পাদক মন্ডলীর সভা : চারদিনের কর্মসূচি গ্রহণ

0
278

খবর বিজ্ঞপ্তি:
খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি ও সম্পাদক মন্ডলীর সভা রবিবার বেলা ১২টায় দলীয় কার্যালয়ে দলের নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বিপ্লব ও সংহতি দিবস, বিএনপি নেতা তরিকুল ইসলামের মৃত্যুবার্ষিকী, বিএনপি নেতা মোর্শেদ আলমের মৃত্যুবার্ষিকী ও ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে চারদিনের কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।
কর্মসূচির মধ্যে রয়েছে, আগামী ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিকাল ৩টায় কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয় চত্বরে জাতীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সমাবেশ, ৪ নভেম্বর বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল , ৬ নভেম্বর মহানগর বিএনপির সহ-সভাপতি এসএম মোর্শেদ আলমের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী ১০ নভেম্বর পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে মহানবী (সা:)’র জীবন ও আদর্শ সম্পর্কে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
সভা থেকে মিথ্যা মামলায় কারারুদ্ধ গুরুতর অসুস্থ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবি জানানো হয়। ভোলায় হযরত মুহম্মাদ (সা:) সম্পর্কে কটূক্তির প্রতিবাদে জনতার উপর গুলিবর্ষনে ৪ জনের প্রাণহানির নিন্দা, ক্ষোভ, কটূক্তিকারীদের ও গুলি বর্ষণকারীদের বিচারের দাবি জানানো হয়। ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার সরকারের ষড়যন্ত্রের বিষয়ে সভা থেকে হুশিয়ারী উচ্চারণ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন মনিরুজ্জামান মনি, শাহারুজ্জামান মোর্ত্তুজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফর উল্লাহ খান সাচ্চু, আব্দুল জলিল খান কালাম, রেহানা ঈসা, স ম আ: রহমান, শেখ ইকবাল হোসেন, শাহ জালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মোঃ মাহাবুব কায়সার, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, আজিজুল হাসান দুলু, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, সাদিকুর রহমান সবুজ, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, মুর্শিদ কামাল, কেএম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, মাহবুব হাসান পিয়ারু, হেলাল আহমেদ সুমন, মুজিবর রহমান ফয়েজ, নাজির উদ্দিন নান্নু, নিয়াজ আহম্মেদ তুহিন, আবু সাইদ শেখ, আঃ রহমান, কাজী মাহমুদ আলী, নেইমুল হাসান নেইম, সাইমুন ইসলাম রাজ্জাক, মুনতাসির আল মামুন, আনজিরা খাতুন প্রমুখ।