নগরীতে ট্রেনের সাথে ইজিবাইকের ধাক্কায় নিহত ১ : আহত ৩

0
428

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধি:

নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি তেতুলতলা রেলক্রসিংয়ে রেললাইন পার হওয়ার সময় মালগাড়ী ট্রেনের সাথে ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলে ইজিবাইকের যাত্রী নারী পুলিশ কনন্সটেবল রেশমার মা নাজমা বেগম (৪০) নিহত হয়েছে। এ সময় নারী পুলিশ কনন্সটেবল রেশমা আক্তার(২৫), তার শিশু কন্যা আফরিন(২) এবং অজ্ঞাত মহিলা গুরুতর আহত হয়েছে। আহতদেরকে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনায় ইজিবাইক চালক লাফিয়ে পালিয়ে গেছে।
জানাগেছে, গতকাল শুক্রবার বেলা সোয়া ৩টায় শিরোমণি তেতুলতলা রেলক্রসিং পার হওয়ার সময় শিরোমণি বাজার থেকে ছেড়ে আসা ইজিবাইক শিরোমণি মধ্যপাড়া যাওয়ার পথে দৌলতপুরগামী মালগাড়ী ট্রেনের সাথে ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলে ইজিবাইকের যাত্রী মহেশ্বরপাশা পুলিশ ফাঁড়ীর পুলিশ সদস্য রেশমার মা নাজমা বেগম নিহত হয়েছে। এ সময় পুলিশ সদস্য রেশমা খাতুন, তার শিশু কন্যা আফরিন এবং অজ্ঞাত মহিলা গুরুতর আহত হয়। গুরুতর আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতদের সকলের বাড়ী শিরোমণি পশ্চিমপাড়া বলে জানানগেছে।
প্রত্যাক্ষদর্শী জানান চারজন যাত্রী নিয়ে একটি ইজিবাইক রেলক্রসিং পার হওয়ার সময় কোন কিছু লক্ষ না করে রেললাইন পার হওয়ার সময় মালগাড়ী ট্রেন চলে আসে এ সময় ইজিবাইক চালক লাফিয়ে বেজে গেলেও ইজিবাইকের পিছে থাকা ৪ যাত্রী সহ গাড়ীটিকে ধাক্কা দিয়ে রেললাইনের পাশে ছিটকে ফেলে দিলে ঘটনাস্থলে একজন নিহত হয়। বাকীরা আহত হলে স্থানীয়রা এগিয়ে এসে আহতদেরকে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করে। এলাকাবাসী জানিয়েছেন ব্যস্ততম এই রেলক্রসিংয়ে কোন গেটম্যান না থাকায় ছোট খাটো দূর্র্ঘটনা প্রায় ঘটে। সর্বেেশষ এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটলো।
খানজাহান আলী থানার সেকেন্ড অফিসাস শওকত হোসেন ঘটনার সত্যতা স্বিকার করেছে।