নগরীতে চুরি যাওয়া স্বর্ণালংকার ও নগদ টাকাসহ নারী গ্রেফতার

0
464

নিজস্ব প্রতিবেদক: নগরীতে চুরি যাওয়া স্বর্ণালংকার ও নগদ অর্থ টাকাসহ এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাদিয়া আক্তার মুক্তা (৩২) হরিণটানা থানাধীন রাসেল সড়কের শেখ শুকুর আলীর স্ত্রী। মঙ্গলবার বেলা ১১টায় তাকে গ্রেফতার হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, নগরীর ২/১ বাবু খান রোডের বাসিন্দা কাজী মঞ্জুরুল ইসলাম এর বাসা থেকে গত ২৪ জানুয়ারি স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি হয়। এ বিষয়ে তিনি বাদী হয়ে ২৬ জানুয়ারি খুলনা থানায় ধারা-৪৫৪/৩৮০ পেনাল কোড এর মামলা দায়ের করেন। যার নং ৩৫।
তিনি আরও জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে খুলনা থানার একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে বিভিন্ন কৌশল অবলম্বন ও প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করে বিভিন্ন এলাকার স্বর্ণ চুরির সাথে জড়িত একটি সংঘবদ্ধ চক্র সনাক্ত করে এবং চক্রের মূলহোতা উক্ত নারীকে গ্রেফতার করে। এসময় তার নিজ বাসা তল্লাশী করে চুরি যাওয়া ১২ ভরি ৩ আনা স্বর্ণ এবং স্বর্ণ বিক্রয়লব্ধ ২ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়। মামলার ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার ও চুরি যাওয়া অন্যান্য মালামাল উদ্ধার অভিযান অব্যাহত আছে।
পুলিশ কর্মকর্তা মিঠু বলেন, গ্রেফতারকৃত আসামী সাদিয়া আক্তার মুক্তার বিরুদ্ধে থানার রেকডপত্র পর্যালোচনা করে ডিএমপি’র খিলগাঁও থানায় একটি মামলার খবর পাওয়া গেছে। যার নং ৮, তারিখ-০৪/০৪/২০১৬। উপরোক্ত মামলায় আসামী অভিযোগ পত্রে অভিযুক্ত।