নগরীতে কলেজ ছাত্রকে মারপিট, অকথ্যভাষায় গালিগালাজ কতিপয় পুলিশের

0
575

নিজস্ব প্রতিবেদক: নগরীর কেডিএ এভিনিউ সড়কে অমিত সাহা নামে এক কলেজ ছাত্রকে মারধর করে অকথ্যভাষায় গালিগালাজ করা অভিযোগ পাওয়া গেছে কতিপয় পুলিশ সদস্যদের বিরুদ্ধে।
খোজ নিয়ে জানা যায়, শনিবার বিকেল ৬টার দিকে নগরীর কেডিএ এভিনিউ সড়কে ফুজিকালার মোড়ে মোটরসাইকেল যোগে একপাড় থেকে অন্য পাড়ে যাচ্ছিল সুন্দরবন কলেজের এইচএসসি ২য় বর্ষর ছাত্র অমিত সাহা। এসময় পেছন দিক থেকে ইউনিফরম ছাড়া দুই পুলিশ সদস্য তাকে গতিরোধ করে। এরপর তারা পরিচয় জিজ্ঞেস করার সাথে সাথে তাকে কিল ঘুষি মেড়ে আঘাত করতে থাকে। একপর্যায়ে তার মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে তারা চলে যেতে চেষ্টা করে। অমিত বাধা দেওয়া তাকেও মোটরসাইকেলে ওঠানো হয়। এরপর ময়লাপোতা মোড়ের আগেই তাকে গালিগালাজ করে ছেড়ে দেয়। এসময় তাকে হুমকি দিয়ে একজন বলে আমি ডিবি’র কাওসার পারলে কিছু করিস।
ভুক্তভোগী অমিত বলেন, আমি রাস্তা পার হওয়ার সময় তারা একটি হাংক মোটরসাইকেলে আমার সামনে ছিল। তাদের সাথে আমার কোন সংঘর্ষ এমনকি ঘসা পর্যন্ত লাগেনি। তারপরও তারা আমাকে মারধর করেছে। এমনকি আমাকে উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকি দিতে থাকে তারা। তাদের একজনের কাছে হ্যান্ডকাপ ছিল। আর একজনের কাছে একটি ওয়াকিটকি ছিল।
এবিষয় জানতে চাইলে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার এ এম কামরুল ইসলাম বলেন, কাওসার নামে আমাদের ডিবি পুলিশে কোন এস আই বা কনস্টেবল নেই। কারা একাজ করেছে এবিষয়ে জানা নেই।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আমাদের থানায় কাওসার নামে একজন গাড়ি চালক রয়েছে। তবে তিনি একাজের সাথে জড়িত নন। কেননা তিনি মোটর সাইকেল চালাতে জানেন না। উল্লেখ্য, খুলনা থানা ও জেলা গোয়েন্দা পুলিশে খোঁজ নিয়েও কাওসার নামে কারোর সন্ধ্যান পাওয়া যায়নি।