নগরীতে আ’লীগের খাদ্যসামগ্রী বিতরণ

0
349

নিজস্ব প্রতিবেদক:
বিসিবি পরিচালক শেখ সোহেলের সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯)’র থাবায় নাকাল গৃহবন্দী কর্মহীন মানুষের মাঝে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝ চাল ডাল ও সাবান বিতরন করা হয়েছে। রবিবার বিকালে প্রয়াত আওয়ামী লীগ নেতা এড. মঞ্জুরুল ইমামের বাড়ির সামনের সড়কে কর্মহীন অসহায় মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খুলনা সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এই খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধন করেন। এসময় নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডি বাবুল রানা, নগর যুবলীগ আহবায়ক শফিকুর রহমান পলাশ, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চৌধুরী মিনহাজ স্বজল, সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলাম টিটো, যুবনেতা আব্দুল কাদের শেখসহ অনেকেইে উপস্থিত ছিলেন।
এসময় মেয়র বলেন, করোনা ভাইরাস বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বিস্তার লাভ করছে। সামনে আরো ভয়াবহ রূপ নিতে পারে। করোনা ভাইরাস বিস্তার রোধে সতর্ক ও জনসচেতনতার কোনো বিকল্প নেই। তাই সরকারের পাশাপাশি দলমত নির্বিশেষে সকলকেই এক হয়ে কাজ করতে হবে এবং সমাজের বিত্তবানদের এগিয়ে এসে মেহনতি মানুষদেরকে খাবার দিয়ে সহযোগীতা করতে হবে। তাই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামীলীগ’র এমন উদ্যোগ ।