দেবহাটায় সাংবাদিকের পিতার উপর হামলা দোকান ভাংচুর, থানায় অভিযোগ

0
213

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটায় সাংবাদিকের পিতার উপর হামলা দোকানের মালামাল ভাংচুরসহ নগত টাকা লুট করার অভিযোগ উঠেছে দুই সহদর ভাইয়ের বিরুদ্ধে।

এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী দাঁদপুর গ্রামের মোকছেদ আলী মিস্ত্রীর ছেলে সাংবাদিকের পিতা মোসলেম আলী (৫১)।

ঘটনাটি ঘটেছে উপজেলার টাউন শ্রীপুর বাজারের পাশ্ববর্তী কাসেম মাকের্টে মোসলেম আলীর দোকানে। ভুক্তভোগী মোসলেম আলী জানান, আমার ভাগ্না আজিজপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে বখাটে আরিফুল ইসলাম (১৮) মাদক সেবন করে। মাদকের টাকার জন্য দীর্ঘদিন বিভিন্ন অজুহাতে টাকা চেয়ে আমার বোন মনোয়ারাকে বিরক্ত করত। বিষয়টি আমার বোন আমাদেরকে জানালে শুক্রবার দুপুর ২টার দিকে আমি ও আমার মেঝে ভাই মোনাজাত আলী (৪৫) বোনের বাড়িতে যাই। বিষয়টি নিয়ে ভাগ্না আরিফুলের সাথে কথা কাটাকাটি হলে সে তার বাড়িতে বিভিন্ন মালামাল ভাংচুর করে ক্ষতি সাধন করে। ঐদিন বিকাল ৫ টার দিকে মাদকাসক্ত ভাগ্না আরিফুল তার ভাই আল আমিন (২২) ও মাদকাসক্ত আজিজপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে রফিক (২৫), আব্দুল রশিদের ছেলে রবিউল ইসলাম (৫২), কবির হোসেনের ছেলে আব্দুল মমিন (২০) সহ অজ্ঞাত কয়েকজন সংর্ঘবদ্ধ হয়ে আমার উপরে হামলা চালিয়ে দোকানের মালামাল ভাংচুর ও নগত টাকা নিয়ে পালিয়ে যায়।

এসময় দোকানের ভিতরে রক্ষিত মালামাল হতে প্রায় ২০ হাজার টাকার ক্ষতি এবং ড্রয়ারে থাকা নগত ১১ হাজার ৫ শত টাকা লুট করে নিয়েছে বলেও জানায় সাংবাদিক পিতা মোসলেম আলী।

এব্যাপারে দেবহাটা থানার ওসি তদন্ত ফরিদ আহমেদ জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।