দেবহাটায় শিক্ষকের মারপিটে ছাত্র আহত -ইউএনও বরাবর অভিযোগ

0
87

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় আশিক ওলিউল্লাহ ফাহিম নামের এক শিক্ষার্থীকে অমানষিক ভাবে মারপিট করায় অভিযোগ উঠেছে এক স্কুল শিক্ষককের বিরুদ্ধে। ওই শিক্ষার্থী বর্তমানে সখিপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীর মা নিলুফা ইয়াছমিন বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, আশিক ওলিউল্লাহ ফাহিম দেবহাটা সরকারি বিবিএমপি হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র। সে বেশ কিছুদিন অসুস্থ্যতার কারণে গত ১০ জানুয়ারী বিদ্যালয়ের শ্রেনী কক্ষে উপস্থিত থাকতে পারেনি। কিন্তু শ্রেণীর পাঠদান সংক্রান্ত বিষয়ে বিদ্যালয়ের বাইরে সহপাটিদের সাথে কথা বলার সময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম আশিক ওলিউল্লাহকে ধরে নিয়ে প্রধান শিক্ষকের কক্ষে নিয়ে বেপরোয়া মারধোর করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে অসুস্থ্য অনুভব করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে জানান তার মা নিলুফা ইয়াছমিন। তিনি আরও বলেন, তার ছেলেকে এমন অমানুষিক নির্যাতনের ও অকথ্য ভাষায় গালিগালাজ করায় শিক্ষকের আচারনগত নৈতিকতার বিচারের জন্য নির্বাহী অফিসারের নিকট গত ১১ জানুয়ারী লিখিত অভিযোগ করেছি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান এর নিকট জানতে চাইলে তিনি জানান, বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।