দেবহাটায় প্রতিবন্ধী শিশুদের মাঝে খাদ্য ও হাই জিন সামগ্রী বিতরণ

0
125

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় প্রতিবন্ধী শিশুদের মাঝে খাদ্য ও হাই জিন সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ডিআরআরএ ও এসএলএফ নেদারল্যান্ড এর সহযোগীতায় এবং নারীকণ্ঠ উন্নয়ন সংস্থার প্রাইড প্রকল্পের আয়োজনে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে এ সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম সরদার, ইউপি সচিব কামরুজ্জামান, ইউপি সদস্য মিজানুর রহমান, আসমাতুল্লাহ গাজী আসমান, নুরুজ্জামান সরদার, আল্পনা অধিকারী, নব-নির্বাচিত সদস্য আজগর আলী, ডিআরআরএ’র জেলা ম্যানেজার আবুল হোসেন, নারীকণ্ঠ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মনোয়ারা খাতুন, প্রাইড প্রকল্পের কো-অডিনেটর মুজিবর রহমান, সুপারভাইজার নজিফা খাতুন, কমিউনিটি মবিলাইজার সুবর্না পারভীন স্থানীয় জনপ্রতিনিধি বৃন্দ সহ উপকারভোগীরা।
উপজেলার মোট ২৭০ জন প্রতিবন্ধীর মাঝে জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, লবন ও চিনি ১ কেজি হারে, আলু ৩ কেজি, একটি সাবান, ৬ টি মাস্ক প্রদান করা হয়।