দাকোপে অস্ত্রসহ বিএম এনার্জি প্যাক বিডি লিমিটেডের অ্যাডমিন গ্রেফতার

0
1434

আজিজুর রহমান,খুলনাটাইমস :

খুলনার দাকোপ উপজেলায় অস্ত্রসহ বিএম এনার্জি প্যাক বিডি লিমিটেডের অ্যাডমিন কর্মকর্তা মোল্লা মাকসুদ হাসান (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। তিনি খুলনার আড়ংঘাটা থানার রায়েরমহল পূর্বপাড়া এক নম্বর ক্রুস রোডের বাসিন্দা এবিএম সেলিমের ছেলে।

এব্যাপারে রোববার রাতে এসআই পলাশ কুমার দাশ বাদী হয়ে দাকোপ থানায় অস্ত্রমামলা দায়ের করেন। মামলা নম্বর ১৩।
থানার উপপরিদর্শক পলাশ কুমার দাশ জানায়, নির্বাচনী সময়ে এলাকায় অপ্রীতিকর ঘটনা ঘটানোর সম্ভাবনায় সন্ধ্যায় মুঠোফোনের মাধ্যমে জানতে পেরে রোববার (২৫ নভেম্বর) রাত আটটার দিকে উপজেলার পানখালি ইউনিয়নের পানখালি ফেরিঘাটের সংযোগ সড়কে ওই ব্যক্তির শরীর তল্লাশি করে তার ব্যাগের ভিতর থেকে অবৈধ বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধারসহ মোল্লা মাকসুদ হাসানকে আটক করা হয়।

স্থানীয় সুত্রে জানা গেছে, ঘটনার আগের দিনে বেসরকারি কোম্পানি বিএম এনার্জি প্যাক বিডি লিমিটেডের অ্যাডমিন তার প্রায় ১১ জন বন্ধুদের নিয়ে চালনা বাজারে ঘোরাঘুরি করে। এছাড়া তার ব্যবহৃত নিজস্ব ব্যাগটি সেছাড়া অন্য কাওকে হাত দিতে নিষেধাজ্ঞা দিয়ে থাকে।

বিএম এনার্জি প্যাক বিডি লিমিটেডের মহাব্যবস্থাপক (জিএম) মাসুদ খান মুঠোফোনে বলেন, মোল্লা মাকসুদ হাসান ওই বেসরকারি কোম্পানির অ্যাডমিন কর্মকর্তা হিসাবে কর্মরত আছে। তিনি আরও বলেন, আমি কর্মস্থল থেকে বাহিরে থাকায় অস্ত্রসহ আটকের বিষয়ে সঠিক বলতে পারবো না।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকাররম হোসেন খুলনাটাইমসকে  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেসরকারি ওই কোম্পানির একটি সাদা রঙের গাড়িতে মাকসুদ অবৈধ অস্ত্রবহন করার খবরটি শুনে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।