তালায় বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী ও শিশু দিবস পালিত

0
436

তালা প্রতিনিধি: “মুজিব বর্ষে সোনার বাংলা- ছড়ায় নতুন স্বপ্নবেশ, শিশুর হাসি আনবে বয়ে -আলোর পরিবেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা তালায় মঙ্গলবার ২০২০ যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকি ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর উপর নির্মিত ভিডিও প্রদর্শনী, কেক কাটা ও মিষ্টি বিতরন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) সংসদ সদস্য এ্যাড, মুস্তফা লুৎফুল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা থানার অফিসার্স ইনচার্জ মেহেদী রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ী, মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ সাতক্ষীরা বাকসিস এর সভাপতি মোঃ এনামুল ইসলাম,মহিলা কলেজের সমস্বয়কারী সাবেক অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, ছাত্রলীগের সভাপতি শেখ সাদী, সার্স পরিচালক ইমান আলী, তালা সদর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আকবর হোসেন, তালা উপজেলা অফিসের সকল প্রধানগন প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া মুজিববর্ষে ভুমিহীনকে খাস জমি বিতরণ, ভিক্ষুককে পূর্ণবাসনসহ দোয়া ও বিশেষ মোনাজাত, কোরআন খতম ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন, বাজি প্রজ্জলনসহ উপজেলা শহরে গুরত্বপূর্ণ সড়ক,সরকারী,আধা সরকারী ও স্বায়তশাসিত প্রতিষ্ঠান সমুহে আলোকসজ্জা করা হয়েছে।