তালায় প্রবাসীর খাদ্য সহায়তায় পেল কর্মহীন ১০০ পরিবার

0
302

তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

করোনা দূর্যোগে সাতক্ষীরা তালা উপজেলার কানাইদিয়া গ্রামের প্রবাসীর অর্থায়নে দরিদ্র ,অসহায় কর্মহীন ১০০ পরিবার পেল খাদ্যসামগ্রী।

সামাজিক দুরাত্ব বজায় রেখে শুক্রবার(১৭এপ্রিল) দুপুর ১১টার দিকে জালালপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাইদিয়া গ্রামে চম্পক রায়ের নিজস্ব বাস ভবনে এ খাদ্যসামগ্রী বিতারণ করা হয়।সে কানাইদিয়া গ্রামের মৃত শ্যামা পদ রায়ের ছেলে।

চম্পক রায় জানান,তার বোন সন্ধ্যা রানী ও জামাই শুভেন্দু রায় দুজনে আমেরিকার নিউয়ার্কে বসবাস করেন। সেখান থেকে মৃত বাবা মায়ের আত্মার শান্তি কামনায় কিছু অর্থ পাঠিয়েছেন করোনার প্রভাবে এলাকায় কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতারণের জন্য।আমি ২নং ওয়ার্ডের ইউপি সদস্য কালীদাশ অধিকারী সহযোগিতায় প্রবাসী বোনের পাঠনো অর্থ দিয়ে এলাকার দরিদ্র অসহায় কর্মহীন ১০০ পরিবারের মাঝে খাদ্রসামগ্রী বিতারণ করেছি।এসময় প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ২কেজি আলু, ১কেজি ডাল, ১লিটার সয়াবিন তেল, ১কেজি লবণ ও ১টি সাবান প্রদাণ করা হয়।

জালালপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি কালীদাশ অধিকারী জানান শুক্রবার ১১টায় সামাজিক দুরাত্ব বজায় রেখে চম্পক রায়ের নিজস্ব বাসভবনে ১০০ দরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মাঝে বিতারণ করা হয়েছে। এভাবে আমরা সকলেই যদি এগিয়ে আসি তাহলে কোন দরিদ্র অসহায় কর্মহীন পরিবার না খেয়ে থাকবে না।