তালায় “কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ” উৎযাপন করলো “বসন্ত উৎসব”

0
155
?

তালা প্রতিনিধি:
সাতক্ষীরার তালার জেঠুয়ায় কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ’র উদ্দ্যোগে সংগঠনের নিজস্ব কার্যালয়ে “বসন্ত উৎসব” পালিত হয়েছে।
রবিবার (১৪ ফেব্রæয়ারী) বিকাল ৩ টায় বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্ত উৎসবে আলোচনা সভা কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ দাশ বাপী’র সভাপতিত্বে ও অধ্যক্ষ রামপ্রশাদ দাশ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের প্রধান উপদেষ্টা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোড়ল আব্দুর রশিদ, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মইনুল ইসলাম।
বক্তব্য রাখেন, পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আওয়ামীলীগ নেতা আব্দুল গপ্ফার, সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুর রশিদ, সাবেক চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম, মীর মহাসিন, জুনায়েদ আকবর, প্রভাষক ইবাদুর রহমান, শ্রমিকলীগ সভাপতি আব্দুল জব্বার, কবি তপন পাল, কবি আজিমুদ্দিন ও সম্পাদক নজরুল ইসলাম।
বসন্ত উৎসবে প্রশান্ত রায় টুলু’র বাদ্যযন্ত্রে সঙ্গীত পরিবেশন করেন, কাকলী দাশ, স্বপন দেবনাথ, সংগ্রাম ও শিক্ষক প্রশান্ত দেবনাথ।