ডুমুরিয়ার আ’লীগের দলীয় সমার্থনে এগিয়ে নৌকা মার্কার মনোনয়ন প্রতার্শী জিএম ফারুক

0
219

চুকনগর প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে আওয়ামীলীগের একজন ত্যাগী ও পরিচ্ছন্ন কর্মীকে ভোট দিতে চাই, আটলিয়া ইউনিয়নের সাধারন ভোটাররা বলে মন্তব্য করেন ইউনিয়নের প্রবীণ রাজনৈতিক ব্যক্তিবর্গরা। ইতিমধ্যে দলমত নির্বিশেষে সকলের মনে জায়গা করে নিয়েছেন শিক্ষিত সৎ যোগ্য সরকারী বিএল কলেজের সাবেক সাধারন সম্পাদক, ডুুমুরিয়া উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, খুলনা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে ডুুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সাংগঠনিক সম্পাদক, অধ্যাপক জিএম ফারুক হোসেন।
ডুুমুরিয়া উপজেলার ৫নং আটলিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা মার্কার মনোনয়ন প্রতার্শী।
১৫ ফেব্রুয়ারী সোমবার সকাল থেকে ৪নং চুকনগর সদর ওয়ার্ড ও ২নং নরনিয়া -আটলিয়া ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় ব্যপক গণসংযোগ ও উঠান বৈঠক করেন। এসময় জিএম ফারুক বলেন দলের দূর্দিনে বহু হামলা মামলা জেল জুলুমের শিকার হয়েও আপনাদের পাশে থেকে দলকে শুসংগঠিত করে রেখে ছিলাম কখনো দল ত্যাগ করিনি। আপনাদের সুখে দুঃখে পাশে থেকেছি, এখনও আছি আগামিতেও থাকবো ইনশাল্লাহ। তিনি সকলের উদ্দেশ্য বলেন যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কার মনোনয়ন দেন, তাহলে আপনাদের সকলের দোয়াই আমি শত ভাগ আশাবাদী জয়ী হবো। এবং এই ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।
ইতিমধ্যে ইউনিয়নবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছে। তার গুন ও খ্যাতি ছড়িয়ে-ছিটিয়ে পড়েছে চারদিক। সুমিষ্ট ভাষী সদালাপী বিনয়ী অধ্যাপক জিএম ফারুক হোসেন।।
এসময় তার সফর সঙ্গী হিসাবে উপস্হিত ছিলেন, ডুুমুরিয়া উপজেলার ৫নং আটলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস এম মুস্তাফিজুর রহমান দুলু, অত্র ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সরদার ওহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সরদার শরিফুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক অরুণ নন্দী, আ’লীগ নেতা মাষ্টার সিরাজুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সদস্য সরদার সুলতান আহম্মেদ, ২নং নরনিয়া -আটলিয়া ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা ও তরুণ সমাজ সেবক আলহাজ্ব আক্তারুজ্জামান লিটন, খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কে এম মফিজ, জেলা ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক মাহাবুব আলম সোহাগ, ৫নং আটলিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি গাজী আঃহামিদ, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, অলিয়ার রহমান, আটলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল সালাম, অত্র ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক তরিকুল ইসলাম বাবু, যুগ্ম আহবায়ক বিপ্লব কুমার ঘোষ, চুকনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবু, ২নং নরনিয়া আট-লিয়া ওয়ার্ড আ’লীগের সভাপতি আমজাদ হোসেন মোড়ল, ৩নং মালতিয়া ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আঃ সাত্তার গাজী, আ’লীগ নেতা সরদার ইউনুস,হাবিবুর রহমান মোড়ল, যুবলীগ নেতা রতন ঘোষ, জাকির হোসেন মিল্টন, বিশ্বজিৎ মজুমদার, কামাল হোসেন, নাজির হোসেন, তাইজুল ইসলাম বাপ্পি,খায়রুল ইসলাম, উসমান, আমিনুর, আলতাপ হোসেন,রিয়াদ,মতিয়ার, জোবায়ের, আকাশ প্রমুখ।
এসময় জিএম ফারুক সকলের কাছে দোয়াও আশীর্বাদ চেয়েছেন।