ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল মোড়ল

0
485

ডুমুরিয়া প্রতিনিধি:
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডুমুরিয়া উপজেলা ৪নং খর্ণিয়া ইউনিয়নের ভদ্রদিয়া গ্রামের বাসিন্দা তরুণ সমাজ সেবক ও রাজনীতিবীদ, সাইফুল ইসলাম মোড়ল চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান। তার পিতা মরহুম আব্দুল ওহাব মোড়ল ছিলেন আওয়ামী লীগের রাজনীতির সাথে এলাকায় সুপরিচিত। পিতার আদর্শ বুকে ধারণ করে সাইফুল মোড়লও চলমান করোনায় ইউনিয়নের গরীব দুঃখী মানুষের মাঝে বিভিন্ন সময়ে খাদ্যসামগ্রী সহ আর্থিক সহায়তা প্রদান করেন। ইউনিয়নের ধর্মীয় অনুষ্ঠান ও মসজিদ-মন্দিরে বাড়িয়ে দেন সাহায্যের হাত।
সব কিছু ঠিক থাকলে নতুন বছরের প্রথমেই তফশিল ঘোষণা করা হবে। পর্যায়ক্রমে ২০২১ এর মার্চেই নির্বাচনের সাংবিধানিক বাধ্যবাধকতার ধারাবাহিকতায় সারাদেশেই তৃনমুল পর্যায়ের সবচাইতে গুরুত্বপূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সরগরম হয়ে ওঠছে প্রতিটা পাড়া-মহল্লা।
এসময় তিনি একান্ত আলাপচারিতায় দৈনিক খুলনা টাইমস প্রতিনিধিকে বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আগামী নির্বাচনে অত্র ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হবেন বলে মত প্রকাশ করেন। এ সময় তিনি আরো বলেন, আমি যুবকদের উন্নায়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং এলাকার মানুষকে সাথে নিয়ে ডিজিটাল খর্ণিয়া ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ। এসময় তিনি সর্বশ্রেণীর ভোটারদের সহযোগিতা আর দোয়া কামনা করেন।