ডিবি পুলিশের অভিযানে ডুমুরিয়ায় জুয়া খেলার সরঞ্জামাদি ও টাকাসহ ৩ আসামী গ্রেফতার

0
151
ডিবি পুলিশের বিশেষ অভিযানে

নিজস্ব প্রতিবেদক:
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া থানা এলাকা হতে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ টাকাসহ তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত এর নেতৃত্বে এসআই (নিঃ) বিষ্ণুপদ হালদার সংগীয় অফিসার ও ফোর্সসহ ডুমুরিয়া থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে।
অভিযান পরিচালনাকালে গোপন সূত্রে জানতে পারে যে, টাকার বিনিময়ে জুয়া খেলা হচ্ছে। তখন তিনি বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে সংগীয় অফিসার ও ফোর্সসহ রবিবার (১৩ ফেব্রæয়ারি) রাত সাড়ে ৯টার সময় মামলার ঘটনাস্থল ডুমুরিয়া থানাধীন গুটুদিয়া গাড়ীর মোড় সাকিনস্থ জনৈক সিরাজুল ইসলাম গাজীর নির্মানাধীন দ্বীতল ভবনের উত্তর পাশে রুমের মধ্যে থেকে কোমলপুরের বাসিন্তা মৃত: মোবারক কাজী ও মৃত: আনোয়ারা বেগম দম্পতির ছেলে আসামী মোঃ আলমগীর হোসেন (৪৫), একই এলাকার মৃত: ইন্তাজ আলী শেখ ও রাবেয়া বেগম দম্পতির ছেলে আসামী মোঃ রুস্তম আলী শেখ (৫৮) এবং গুটুদিয়া নিবাসী শামসুর রহমান গাজী ও রহিমা বেগম দম্পতির ছেলে সাইকুল গাজী (৫০)কে আটক পূর্বক তার হেফাজত হতে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ টাকা উদ্ধার করে। পরবর্তীতে এসআই (নিঃ) বিষ্ণুপদ হালদার ওইদন রাতে উক্ত আলামতের জব্দতালিকা করে ডুমুরিয়া থানার মামলা নং- ১৬, তারিখ- ১৩/০২/২০২২ খ্রিঃ, ধারা-১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় দায়ের করে।