টুঙ্গিপাড়ায় শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন

0
408

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
বিজয়ের অনুভূতি সব সময়ই আনন্দের। সেই সঙ্গে বেদনারও। অগণিত মানুষের আত্মত্যাগের ফসল আমাদের স্বাধীনতা। আর তাই আমরা গভীর শ্রদ্ধায় স্মরণ করি মুক্তিযুদ্ধে মহান শহীদদের। ১৯৭১ সালের ১৬ ই ডিসেম্বরে ঢাকার রেসকোর্স ময়দানে আত্মসমর্পণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী।

তাই মহান বিজয় দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে বিজয় দিবসের কর্মসূচির শুভসূচনা করেন গোপালগঞ্জের জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকার। এরপর পুলিশ সুপার সাঈদুর রহমান খান,গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসন, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু ও মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদ এবং ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাৎ বরণকারী সব সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।