টুঙ্গিপাড়ায় পরিবার পরিকল্পনা কার্যক্রমে অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত

0
184

টুঙ্গিপাড়া প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পরিবার পরিকল্পনা কার্যক্রমে দীর্ঘমেয়াদী ও স্থায়ী পদ্ধতি (এলএআরসি ও পিএম) বৃদ্ধির লক্ষ্যে ধর্মীয় নেতৃবৃন্দ ও মসজিদ কমিটি সদস্যদের সমন্বয়ে অবহিত করন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১২ টায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস ডেলিভারি প্রোগ্রামের আয়োজনে উপজেলার পাটগাতী ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। টুঙ্গিপাড়া উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে কর্মশালায় উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার মোহতামিম, ইমাম ও সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

কর্মশালায় গোপালগঞ্জের পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক আলিফ নুর-এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টুঙ্গিপাড়ার ভারপ্রাপ্ত ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ মাস-উ-দুল হক, গোপালগঞ্জ জেলা পরিবার পরিকল্পনার সহকারী পরিচালক ও কনসালটেন্ট ডাঃ বিএম মনিরুজ্জামান সিদ্দিকী, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের চিকিৎসা কর্মকর্তা ডা. মেহেরুন্নেসা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কমপ্লেক্স মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মোঃ নওয়াব আলী প্রমূখ।#সজল সরকার মোবাঃ ০১৭৪৩-৯০৯৯৯৩ তাং-২০,০৬,২০২১

খুলনা টাইমস/এমআইআর