জনগনকে সাথে নিয়ে ঐক্যফ্রন্টের বিজয়কে সুনিশ্চিত করতে হবে ২১, ৩১ নং ওয়ার্ডে সভায় মঞ্জু

0
453

বিজ্ঞপ্তি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে নির্বাচনী মাঠ থেকে দূরে সরাতে গায়েবী মামলা, গণগ্রেফতার ও ভয়ভীতির মাধ্যমে অপচেষ্টা চালানো হচ্ছে। সরকারের এই অপচেষ্টা জনগনকে সাথে নিয়ে মোকাবেলা করা হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তি দিতে হবে। সবার জন্য সমান সুযোগ-লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের ভোটের অধিকার রক্ষা ও গণতন্ত্র পূন:প্রতিষ্ঠার আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে। জনগনকে সাথে নিয়ে ঐক্যফ্রন্টের বিজয়কে সুনিশ্চিত করতে হবে। দুর্নীতি, দূঃশাসন, আইনের শাসন প্রতিষ্ঠা, গুম, খুন, রাহাজানী ও দখলের হাত থেকে দেশের মানুষকে বাঁচাতে পাড়ায় পাড়ায়, মহল্লায় মহল্লায় জনগনকে সংগঠিত করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।
শনিবার (১৭ নভেম্বর) নগরীর ২১ ও ৩১ নং ওয়ার্ড বিএনপির সভায় দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও কেসিসির সাবেক মেয়র মনিরুজ্জামান মনি। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন অধ্যাপক আরিফুজ্জামান অপু, রেহানা আক্তার, আজিজুল হাসান দুলু ও ইউসুফ হারুন মজনু।
২১নং ওয়ার্ড বিএনপি : নগরীর ২১ নং ওয়ার্ড বিএনপির সভা গতকাল বিকাল ৪টায় ওয়ার্ড বিএনপির কার্যালয়ে নাজির উদ্দিন নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বক্তৃতা করেন নাজমুল হুদা চৌধুরী সাগর, জিএম রফিকুল হাসান, শরিফুল ইসলাম বাবু, বদরুল আনাম খান, নাসির খান, জাহিদ কামাল টিটো, শফিকুল ইসলাম জোয়ার্দ্দার জলি, মাহাবুব হোসেন, আবু সাঈদ শেখ, মোল্লা ফরিদ আহম্মদ, শহিদ হাওলাদার, ইলিয়াস হোসেন, রফিকুল ইসলাম, জলিল ব্যাপারী, মোয়াজ্জেম হোসেন, দেলোয়ার হোসেন খান, শফিকুল ইসলাম শফি, আবু বক্কর সিদ্দিক, নজরুল ইসলাম, শামীম খান, আব্দুস সাত্তার, আলতাফ হোসেন, হাবিবুর রহমান কাজল, মেহেদী হাসান, রুবেল জমাদ্দার, মহসিন হোসেন, মিজানুর রহমান, রবিউল আলম, জুম্মন হাওলাদার, জামাল হোসেন, ইয়াসমীন আরা পুতুল, লিটন, রিক্তা বেগম, নাজমা বেগম প্রমুখ।
৩০ নং ওয়ার্ড বিএনপি : গতকাল সন্ধ্যা ৬টায় ৩০ নং ওয়ার্ড বিএনপির দলীয় কার্যালয়ে মীর কবির হোসেনের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। বক্তৃতা করেন চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, তৌহিদুল ইসলাম খোকন, আলম হাওলাদার, মতিয়ার রহমান, মোল্লা সালাউদ্দিন বুলবুল, তরিকুল্লাহ খান, নুরুল ইসলাম লিটন, আব্দুল জব্বার, রুহুল আমিন সেন্টু, ফারুক হোসেন, শাহাদৎ হোসেন, রবিউল ইসলাম, আনিসুর রহমান, নাজমুল হোসেন, আলমগীর হোসেন, আলামিন হোসেন, আলাউদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, আবু তালেব, জাহাঙ্গীর হোসেন, পারভীন আক্তার, লোকমান হোসেন, মেজবাউল আক্তার পিন্টু, আব্দুল মজিদ খান, আঃ করিম, জহুরুল হক, তৌহিদুল ইসলাম ও বিউটি আক্তার প্রমুখ।