খুলনা সিটি মেডিকেলে ৩ দিনব্যাপী ফ্রি ডেন্টাল চেক-আপ ক্যাম্পের উদ্বোধন

0
212
????????????????????????????????????

নিজস্ব প্রতিবেদক:
মহান স্বাধীনতার মাস উপলক্ষে খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ৩ দিনব্যাপী ফ্রি ডেন্টাল চেক-আপ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে হাসপাতাল পরিচালক ডা: এম এ আলী এ ক্যাম্পের উদ্বোধন করেন।

এসময় খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের পরিচালক ডা: মোস্তফা কামাল, এ্যাডমিন মো: হামিদুল ইসলাম খানসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তা, ডাক্তার ও কর্মচারী উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে অতিথিবৃন্দ বলেন, মহান স্বাধীনতার মাসের আনন্দকে ভাগাভাগি করে নিতে সবার জন্য উন্মুক্ত ফ্রি ডেন্টাল চেক-আপের আয়োজন করা হয়েছে। অন্তত বছরে ২বার দাঁতের চেকআপ করানোর পরামর্শও দেন তারা।

খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ডেন্টাল ইউনিটের আয়োজনে ৮, ৯ ও ১০ তারিখ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডা: এস ইউ আহমেদ শাওন, কনসাল্টটেন্ট ডা: মো: শহিদুল ইসলাম শামীম, ডা: কে এম মরিয়ম আভা মিতুমনি, ডা: ইসরাত জান্নাত ফ্রি চেকআপ করবেন। এছাড়াও চেকআপ শেষে সকল রোগি চিকিৎসার জন্য ১৫ পার্সেন্ট ছাড় এবং সাথে একটি করে পেপসোডেন্ট সেনসিটিভ এক্সপার্ট টুথ পেস্ট ফ্রি দেওয়া হচ্ছে।

ডেন্টাল ইউনিটের ফ্রি চেক-আপ ক্যাম্পের বিষয়ে খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান ডা: সৈয়দ আবু আসফার বলেন, দক্ষিণবঙ্গের একটি স্বনামধন্য হাসপাতাল এটি। আমরা চেষ্টা করছি সব ধরনের চিকিৎসা সেবা দেওয়ার জন্য। গত ডিসেম্বরের ১৩ তারিখ থেকে এই ইউনিটের চিকিৎসা সেবা চালু করা হয়। আগামীতে আরও বড় পরিসরে এবং উন্নত প্রযুক্তিতে এই ইউনিটকে সাজানো হবে বলেও জানান।
ডেন্টাল ইউনিটের ৪ জন সার্জন অন্তত স্বতস্ফুর্তভাবে ফ্রি চেক-আপ ক্যাম্পের চিকিৎসা সেবা প্রদান করছেন। এসময় তারা সবাইকে হাসপাতালে এসে ফ্রি সেবা গ্রহন করার আহবান জানান।