খুলনায় ইজিবাইক-ট্রাক সংঘর্ষে একই পরিবারের ৪ সদস্য মৃত্যু ঘটনায় ট্রাক চালক গ্রেফতার

0
77

নিজস্ব প্রতিবেদক
গত ১০ ফেব্রুয়ারি বেলা ৩ টা ১০ মিনিটের সময় খুলনা—সাতক্ষীরা মহাসড়কে একই পরিবারের ৪ জনসহ মোট ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ইজি বাইকের আরো ২ জন আরোহী। এ ঘটনায় ৫ মার্চ সকাল ৯ টা ৩০ মিনিটে কেএমপি খানজাহান আলী থানাধীন এলাকা থেকে মোঃ সজিব হাসান সাজু (২৪) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার চুকনগর হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।
খুলনায় সড়ক দুর্ঘটনায় ড্রাম ট্রাক চালিয়ে ইজি বাইককে চাপা দিয়ে একই পরিবারের ৪ জনসহ মোট ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ইজি বাইকের আরো ২ জন আরোহী। গত ১০ ফেব্রুয়ারি বেলা ৩ টা ১০ মিনিটের সময় খুলনা—সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন আগরদহ গ্রামস্থ আগরদহ কালভার্ট নামক স্থানে বিপরিত দিক থেকে আসা লাইসেন্সবিহীন ও অপ্রশিক্ষিত চালক কর্তৃক একটি ড্রাম ট্রাক বেপরোয়া গতিতে সামনে থাকা একটি ইজি বাইককে চাপা দেয়। ঘটনাস্থলে ইজি বাইকটি দুমরে মুচড়ে যায় ও ৫ জন আরোহী নিহত হয় এবং ২ জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে ভিকটিমের কাকাতো ভাই বিশ্বজিৎ ঢালি (৪৩) বাদী হয়ে আসামীর বিরুদ্ধে খুলনা জেলার ডুমুরিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি অজ্ঞাতনামা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকেই র‌্যাব—৬, খুলনার একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।
র‌্যাব—৬, একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় হত্যা মামলার ড্রাম ট্রাকের চালক পালিয়ে কেএমপি খুলনার খানজাহান আলী থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি ৫ মার্চ সকাল ৯ টা ৩০ মিনিটে কেএমপি খুলনার খানজাহান আলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সজিব হাসান সাজু(২৪), পিতা—অহিদুজ্জামান খান, সাং—রানাই, থানা—ডুমুরিয়া, জেলা— খুলনা’কে গ্রেফতার করে।