খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহন মালিক গ্রুপের সভাপতি শেখ সোহেল, সম্পাদক পল্টু

0
1849

নিজস্ব প্রতিবেদক:
শনিবার খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহণ মালিক গ্রুপের দ্বি-বার্ষিক সাধারন নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে শেখ সোহেল উদ্দিন সভাপতি ও ওয়াহিদুজ্জামান খান (পল্টু) মহাসচিব পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।
শনিবার অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে মোট ২০ জন নব-নির্বাচিত পরিচালকের মধ্য থেকে ৭টি পদের জন্য ৭টি মনোনয়নপত্র দাখিল হয়। সভাপতি পদে একজন শেখ সোহেল উদ্দিন, সহ-সভাপতি পদে দু’জন শেখ জালাল উদ্দিন ও মোঃ শাহজাহান মোল্লা, মহাসচিব পদে একজন ওয়াহিদুজ্জামান খান (পল্টু), যুগ্ম-মহাসচিব পদে দু’জন মোঃ হাফিজুল ইসলাম চন্দন ও কাজী গোলাম ফারুক, কোষাধ্যক্ষ পদে একজন জনাব চৌধুরী মিনহাজ উজ জামান সজল মনোনয়নপত্র দাখিল করেন। উল্লেখিত মনোনয়নপত্র নির্বাচন বোর্ড যাচাই বাছাই করে বৈধ বলে ঘোষণা করেন এবং উপরোক্ত প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।
এরআগে গত ২৩ নভেম্বর শনিবার কার্যনির্বাহী পরিষদের ২০ জন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক পদে নির্বাচিত হন। নির্বাচিত পরিচালকবৃন্দ হলেন শেখ সোহেল উদ্দিন, শেখ জালাল উদ্দিন, মোঃ শাহজাহান মোল্লা, ওয়াহিদুজ্জামান খান (পল্টু), মোঃ হাফিজুল ইসলাম চন্দন, কাজী গোলাম ফারুক, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, এস,এম,আকবর হোসেন, মোঃ খুরশিদ আলম কাগজি মিন্টু, মোঃ আব্দুল গফফার, জাহাঙ্গীর হোসেন খান, বাদশা হাওলাদার, সনজিব দাস, অসীম কুমার সোম, এস এম রফিকুল ইসলাম, মোঃ নজরুল ইসলাম, মোঃ শাহ আলম তুহিন, ইকবাল হোসেন বাদল, উজ্জ্বল কুমার গাঙ্গুলী ও ইলিয়াস হোসেন লাবু।
নির্বাচন বোর্ডের চেয়ারম্যান কাজি আমিনুল হক, সদস্য মোঃ কামাল হোসেন তালুকদার ও মোঃ জসিম শেখ এবং নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান জি এম আব্দুস সাত্তার, সদস্য মোঃ জোবায়ের হোসাইন ও মোঃ আবু বক্কার সিদ্দিক নান্না নির্বাচন পরিচালনা ও সম্পন্ন করেন।