খুলনায় সাইনবোর্ড টাঙিয়ে জমি দখল মালিককে হুমকি, থানায় অভিযোগ

0
519

নিজস্ব প্রতিবেদক:
খুলনার লবণচরা থানাধীন সাচিবুনিয়া এলাকায় এক ব্যক্তির ক্রয়কৃত জমিতে সাইনবোর্ড টাঙিয়ে অবৈধভাবে দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অবৈধ চার দখলদারের বিরুদ্ধে লবণচরা থানায় লিখিত অভিযোগ করেছেন জমির মালিক মো. মঞ্জুরুল আলম (৬৮)।
অভিযোগে তিনি উলে¬খ করেন, ২০১৪ সালে লবণচরা থানার সাচিবুনিয়া মৌজাধীন খতিয়ানে আর এস ৪৪৮, দাগ নং-৪৪০৪, ৪৪০৬ এ সাচিবুনিয়া স্কুল ভিটার নিকট চরা মসজিদ এর পার্শ্বে ২৪ শতক জমি ক্রয় করে সরকারি খাজনা পরিশোথ করে তিনি ভোগ দখল করে আসছেন। ক্রয়ের পর থেকে ওই জমিতে মো. হাবিব নামের এক ব্যক্তিকে দেখাশোনার দায়িত্ব প্রদান করেন।
আরও উলে¬খ করা হয়, গত ৩০/০৮/১৯ইং তারিখ বিকাল সাড়ে ৩টার দিকে কৃষ্ণনগর এলাকার মৃত আজিজ হাওলাদারের পুত্র ইউনুস হাওলাদার (৬০), তার ছেলে রাসেল (৩০), জামাল ও কবির হোসেন (৫০) নামের চারজন ব্যক্তি উক্ত জমিতে প্রবেশ করে ইউনুস হাওলাদারের নামে সাইনবোর্ড টাঙিয়ে দেয়। বিষয়টি দেখে জমির কেয়ার টেকার সাইনবোর্ড টাঙানোর কারণ জানতে চাইলে উক্ত ব্যক্তিরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বাঁধা প্রদান করলে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করেন।
পরবর্তীতে গত ০২/০৯/১৯ইং তারিখ রাতে বিবাদী কবির হোসেন’র মোবাইল ফোন থেকে কল করে জমির মালিক মঞ্জুরুল আলমকে বিভিন্ন ধরণের হুমকি ও ভয়ভীতি প্রদান করা হয়। এ ঘটনায় জমির মালিক নিজ জীবনের নিরাপত্তা চেয়ে এবং বিষয়টি সরেজমিন তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়ে লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দাখিল করেন।
এ বিষয়ে লবণচরা থানার এসআই সিরাজুল ইসলাম জানান, বাদীর লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে এবং বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।