খুলনায় শুভসংঘের উদ্যোগে ‘মানবতার দেয়াল’ কার্যক্রমের উদ্বোধন

0
528

খবর বিজ্ঞপ্তি :
দৈনিক কালের কণ্ঠের দশম জন্মদিনের কর্মসূচির অংশ হিসেবে খুলনায় ‘মানবতার দেয়াল’ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এ কর্মসূচির মাধ্যমে দুঃস্থ ও অসহায় মানুষ নিজের প্রয়োজনীয় কাপড় সংগ্রহ ও যে কেউ তাঁর অপ্রয়োজনীয় বস্ত্র প্রদান করতে পারছেন।

কালের কণ্ঠ ‘শুভসংঘ’ খুলনা শাখার উদ্যোগে সোমবার (১৪ জানুয়ারি) বিকালে নগরীর বিএমএ মিলনায়তনের সামনে এ দেয়াল স্থাপন করা হয়। প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের (বিএমএ) খুলনা জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহসভাপতি ডা. শেখ বাহারুল আলম।

জেলা শুভসংঘের সভাপতি কানাই মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের খুলনা ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী, নিজস্ব প্রতিবেদক কৌশিক দে, জেলা শুভসংঘের সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ খান, বিএমএ খুলনার অফিস সুপারিন্টেন্ডেন্ট রিপন বিশ্বাস, শুভসংঘের প্রচার সম্পাদক প্রনব মণ্ডল, সদস্য রওনাকুল ইসলাম রনি, তপক মণ্ডল তপু, ওয়াহিদুজ্জামান শাওন, রাজীর সরকার রাহুল, বাধন হালদার, রানা কুমার ঘোষ, সাইফুল শাহ প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, শীতার্ত ও অসহায় মানুষের জন্য কালের কণ্ঠ শুভসংঘের এ উদ্যোগ প্রশংসনীয়। এ ধরণের উদ্যোগের মাধ্যমে আত্মত্যাগের মানসিকতা গড়ে তুলতে হবে। শুধু নিজের জন্যই নয়, সমাজের জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।