খুলনায় র‌্যাবের অভিযানে ১১৭ পিস ইয়াবাসহ আটক ২

0
334

নিজস্ব প্রতিবেদক: খুলনায় ১১৭ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক রয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)। গত সোমবার রাতে নগরীর দৌলতপুর থানাধীন ৩নং ওয়ার্ড ডিসি রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব।
আটকরা হলেন- দৌলতপুর থানাধীন কুলিবাগান এলাকার মৃত-রিয়াজ উদ্দিন শেখের ছেলে মোঃ জুয়েল শেখ (২৭) ও নড়াইলের লোহাগড়া থানাধীন পাংখারচর এলাকার মোঃ মফিজুর রহমানের ছেলে শেখ আরিফ হোসেন (২৩)।
র‌্যাব সূত্র জানায়, মেজর এএম আশরাফুল ইসলাম, পিপিএম এবং এএসপি মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমের ভিত্তিতে দৌলতপুর থানাধীন ৩নং ওয়ার্ড ডিসি রোড সংলগ্ন অটোরিক্সা গ্যারেজের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে ১১৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৪টি মোবাইল ফোন, ৭টি সীমকার্ড, ১টি মেমোরীকার্ড ও নগদ ১২ হাজার ৪০৪ টাকা উদ্ধার করেন।
র‌্যাব আরও জানায়, আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায়- তারা একে অপরের যোগসাজসে দীর্ঘদিন ধরে দৌলতপুর থানাধীন এলাকায় বিভিন্ন স্থানে গোপনে মাদক ব্যবস্যা চালিয়ে আসছে। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে স্থানীয়দের কাছ থেকে জানা যায়। এছাড়া আসামী মোঃ জুয়েল শেখ এর বিরুদ্ধে দৌলতপুর থানায় জিআর-২৩১/১৮ গ্রেফতারী পরোয়ানা মুলতবি আছে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে দৌলতপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।