খুলনায় মোবাইল টাওয়ারের ব্যাটারীসহ ৬ জন আটক

0
571

নিজস্ব প্রতিবেদক : নগরীতে মোবাইল টাওয়ারের ব্যাটারী, ব্যাটারীর যন্ত্রাংশ ও একটি ইজিবাইকসহ ৬ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।  মঙ্গলবার রাতে নগরীর পাওয়ার হাউজ কদমতলা মোড় থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন ২নং কাষ্টমঘাট এলাকার মৃত শাহাদত এর ছেলে ইজিবাইক চালক মিলন (৩০), গোবরচাকা এলাকার মো. আনোয়ার হোসেন এর ছেলে মো: আসাদুল (৩৫), সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার মৃত নূরু মাতব্বরের ছেলে মো. রাজ্জাক (৩৫), একই এলাকার মো: আবুল হোসেন এর ছেলে শহিদুল ইসলাম (৩৮), মৃত আ: মান্নান এর ছেলে আলামিন (২৫) ও মৃত কালুর ছেলে মো. হানিফ (৩৮)। এসময় ২৩ পিস মোবাইল টাওয়ারের ব্যাটারী, ২৪ পিস ব্যাটারীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, রেলওয়ে মসজিদের সামনে টাওয়ার থেকে ব্যাটারী চুরি করে ইজিবাইকে করে নিয়ে যাওয়ার সময় ইজিবাইক চালক মিলনকে টহল গাড়ি আটক করে। এসময় এসময় ইজিবাইক তল্লাশি করে ২৩টি ব্যাটারী পাওয়া যায়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সোনাডাঙ্গা থানাধীন আল-ফারুক সোসাইটি এলাকায় থেকে বাকি আসামীদের আটক করা হয় এবং ২৪টি ব্যাটারীর বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে নগরীতে মোবাইল টাওয়ারের ব্যাটারী চুরি করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।