খুলনায় ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিংও মেকানিক্স প্রশিক্ষণ উদ্বোধন

0
80

খবর বিজ্ঞপ্তি:
আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র ইলাইপুর, রুপসা, খুলনায় রেঞ্জের ০৮টি জেলার ৪০জন ভিডিপি সদস্যদের ৪২ দিন ব্যাপি মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী। অনুষ্টানে সভাপতিত্ব করেন পরিচালক (চঃদাঃ) ৩ আনসার ব্যাটালিয়ন ইলাইপুর,খুলনা মোঃ সেলিমুজ্জামান।
অনুষ্টানে প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী বলেন এ প্রশিক্ষনের মাধ্যমে আপনারা বাস্তবমুখী জ্ঞান লাভের মাধ্যমে যানবাহন চালনায় যোগ্য ও দক্ষ চালক হিসাবে গড়ে উঠবেন এবং দূর্ঘটনার সংখ্যা কমে যাবে। দেশ বিদেশে কর্মসংস্থান তৈরি হবে এবং দেশের সড়ক পথে নিরাপত্তা উন্নয়ন ঘটাতে সক্ষম হবেন। তিনি আন্তরিকতার সাথে প্রশিক্ষণ গ্রহনের জন্য সকলের প্রতি আহবান জানান।
অনুষ্টানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপপরিচালক, ৩ আনসার ব্যাটালিয়ন চন্দন দেবনাথ, সিনিয়র সহকারী পরিচালক ৩ আনসার ব্যাটালিয়ন নাজমুছ সালেহীন নুর সহকারী পরিচালক, ৩ আনসার ব্যাটালিয়ন সাহানাজ জেসমিন ও বিআরটিসি প্রশিক্ষক পলাশ খালশী। বিআরটিসি শিরোমনি খুলনা এর কারিগরি সহযোগিতায় এবং পরিচালক ৩ আনসার ব্যাটালিয়ন মোঃ সেলিমুজ্জামান এর তত্বাবধানের এ প্রশিক্ষণ কোর্স পরিচারিত হচ্ছে।