খুলনায় ট্রিপল মার্ডার মামলায় আরও ২ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

0
219

খুলনাটাইমস প্রতিবেদক:
খুলনার খানজাহান আলী খানাধীন মশিয়ালী এলাকার ট্রিপল মার্ডার মামলার আসামী জুয়েল ও মুরাদ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করেছেন। শুক্রবার বিকেলে মহানগর হাকিম এম এম তরিকুল ইসলামের আদালতে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. এনামুল হক এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, ট্রিপল মার্ডার মামলার আসামী জুয়েল ও মুরাদকে ১৮ আগস্ট গ্রেফতার করা হয়। তিনদিনের রিমান্ড শেষে শুক্রবার তারা দুজনে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলায় এখন পর্যন্ত ৯ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ৬ জন জবানবন্দী প্রদান করেছেন।
প্রসঙ্গত, গত ১৬ জুলাই রাতে খুলনা মহানগরীর ইস্টার্ণগেটের মশিয়ালী এলাকায় শেখ জাকারিয়া বাহিনীর গুলিতে নিহত হন আটরা-গিলাতলা ইউনিয়নের মশিয়ালী গ্রামের মৃত বারিক শেখের ছেলে মোঃ নজরুল ইসলাম (৬০) ও একই গ্রামের মোঃ ইউনুচ আলীর ছেলে গোলাম রসুল (৩০)। এসময়ে গুলিবিদ্ধ হন মোঃ সাইফুল ইসলাম, আফসার শেখ, শামীম, রবি, খলিলুর রহমান ও মশিয়ার রহমানসহ আরও কয়েকজন। গুলিবিদ্ধ সাইফুল ইসলাম পরদিন সকালে মারা যান। অপরদিকে বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে জাকারিয়ার চাচাতো ভাই জিহাদ শেখকে নিহত হয়। এ ঘটনায় মোট ৪ জন নিহতের ঘটনা ঘটেছিল। পরে নিহত মোঃ সাইফুল ইসলামের পিতা মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে খানজাহান আলী থানায় ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫-১৬ জনকে আসামী করে মামলা দায়ের (যার নং-১২, ১৮-৭-২০২০ইং) করেছেন।
মামলাটিতে এ পর্যন্ত ৯ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সন্ত্রাসী শেখ জাকারিয়ার বাড়ীর সংলগ্ন এলাকা থেকে একাধিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। যদিও হত্যাকাÐের মূল আসামী শেখ জাকারিয়া ও তার ভাই মিল্টনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।