মুক্তিযোদ্ধার দাফনে কোয়ান্টাম ফাউন্ডেশন গোপালগঞ্জ সেল

0
248

খবর বিজ্ঞপ্তি:
করোনা আক্রান্ত মুক্তিযোদ্ধা মোঃ হাসমত আলী শেখ (৬৯) এর দাফন সম্পন্ন করেছে কোয়ান্টাম ফাউন্ডেশন গোপালগঞ্জ সেল। তিনি গোপালগঞ্জ জেলার সদর উপজেলার ঘোষেরচর পশ্চিমপাড়া নিবাসী।
শুক্রবার বেলা ৩টায় করোনায় সংক্রমিত হয়ে তিনি ঢাকার জয়নুল হক শিকদার ওমেন্স মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…..রাজিউন)। ২১ আগস্ট সকাল ৯টায় তাকে রাষ্ট্রীয় মর্যাদায় (গার্ড অব অনার) প্রদান করা হয়। পরে জানাজা শেষে ঘোষেরচর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। যথাযত স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করে কোয়ান্টাম ফাউন্ডেশন গোপালগঞ্জ সেল।
উল্লেখ্য গত এপ্রিল মাস থেকে সারাদেশে করোনা সংক্রমন ও উপসর্গ নিয়ে মৃত্যের দাফন/সৎকার করছে কোয়ান্টাম ফাউন্ডেশন। জুন মাস থেকে গোপালঞ্জ করোনায় মৃত্যের দাফন ও সৎকার করে গোপালগঞ্জ সেল। কোয়ান্টাম ফাউন্ডেশন খুলনা শাখার তত্ত¡াবধানে এবং নিজস্ব অর্থায়নে ৬২টি দাফন/সৎকার কার্যক্রম পরিচালনা করেছে ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকগণ।
কোয়ান্টাম ফাউন্ডেশন গোপালগঞ্জ সেলের আহŸায়ক ও দাফন কার্যক্রমের সমন্বয়ক মোহাম্মদ মুহসীন শেখ জানান, গোপালগঞ্জে করোনায় মৃত ব্যক্তির দাফন/ সৎকারে সর্বদা প্রস্তুত রয়েছে আমাদের স্বেচ্ছাসেবক টিম। দাফন সেবার জন্যে গোপালগঞ্জ সেলের ০১৭১২-৯১৮৬৬২, ০১৯১১-০২৩৬০৭, ০১৩১৩-২২৮৬২৬ মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারেন।