খুলনায় ইয়াবা ও ফেন্সিফিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

0
406

নিজস্ব প্রতিবেদক: খুলনার ডুমুরিয়া ও ফুলতলা থানা এলাকা থেকে পৃথক অভিযানে ৩২৫ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও ১৯ বোতল ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত শনিবার রাতে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর গ্রামের মৃত নিমাই মন্ডলের ছেলে বিশ্বজিৎ মন্ডল (৪০), কানাইদিয়া গ্রামের মৃত রহমান বিশ্বাসের ছেলে মোঃ শরিফুল বিশ্বাস (৪০), খানজাহানআলী থানাধীন আটরা শেখ পাড়া এলাকার শেখ মনিরুজ্জামান @ বাবুলের ছেলে আব্দুল্লাহ আল সিয়াম @ সজল (২৪) ও ফুলতলার দামোদর এলাকার মৃত নজিব মোড়লের ছেলে শাহাদৎ মোড়ল ওরফে শাহা মোড়ল (৫২)।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, তার নেতৃত্বে ডুমুরিয়া থানাধীন চুকনগর বাসষ্টান্ড সংলগ্ন জামে মসজিদের সামনে মহাসড়কের উপর অভিযান চালিয়ে ১৬০ পিস ইয়াবাসহ বিশ্বজিৎ মন্ডল ও শরিফুল বিশ্বাসকে আটক করা হয়। পৃথক অভিযানে ফুলতলা থানাধীন দক্ষিণডিহির শিকিরহাট খেয়াঘাট সংলগ্ন নজরুল শেখ এর খাবার হোটেলের সামনে অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ আব্দুল্লাহ আল সিয়াম @ সজলকে আটক করা হয়।
তিনি আরও জানান, এছাড়া চলমান বিশেষ অভিযান পরিচালনাকালে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য আইনে ৯টি এবং ১টি খুন মামলার আসামি শাহাদৎ মোড়ল ওরফে শাহা মোড়লকে ফুলতার দামোদর রেলস্টেশন সংলগ্ন তার নিজ বাড়ী থেকে ১৯ বোতল ফেনসিডিল ও ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখা, খুলনা, ডুমুরিয়া ও ফুলতলা থানায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ৩টি মামলা দায়ের করেন।