খুলনায় আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
170
খুলনায় আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খবর বিজ্ঞপ্তি:
দেশের জনপ্রিয় গণমাধ্যম দৈনিক আমার সংবাদ হাঁটি হাঁটি পা পা করে দশম বছরে পদার্পণ করছে। এ উপলক্ষে খুলনায় র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। রোববার (১৩ ফেব্রæয়ারি) খুলনার দৌলতপুর নাইস ফাউন্ডেশন মিলনায়তনে বর্ষপূর্তি অনুষ্ঠান অনলাইনে উদ্বোধন করেন, দৈনিক আমার সংবাদের সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা।
এ সময় তিনি বলেন, সংবাদকর্মী একটি মহান পেশা। এই পেশায় নিজেদের সততার ও সম্মানের সাথে সচেতন হয়ে কাজ করতে হবে। সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় একটি সংবাদপত্র প্রতিষ্ঠিত হয়, সামনের দিকে এগিয়ে যায়।
খুলনা ব্যুরো প্রধান মো: একরামুল কবিরের সভাপতিত্বে ও জেলা প্রতিনিধি মো: বেল্লাল হোসেন সজল-এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: মুন্সি মাহবুব আলম সোহাগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম নূর হাসান জনি, লেখক ও সিনিয়র সাংবাদিক শেখ আবু আসলাম বাবু।
এ সময় দৈনিক আমার সংবাদের বটিয়াঘাটা প্রতিনিধি ও বটিয়াঘাটা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম শাহীন, ডুমুরিয়া প্রতিনিধি অরুন দেব নাথ, দাকোপ প্রতিনিধি মো: মামুনুর রশিদ, পাইকগাছা প্রতিনিধি কৃষ্ণ রায়, কয়রা প্রতিনিধি মো: শহিদুল ইসলাম ও দিঘলিয়া উপজেলা সালাহউদ্দীন মোল্লা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সময়ের খবর ও ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন, দৈনিক আমাদের অর্থনীতির খুলনা ব্যুরো মো: হাসানুর রহমান তানজির, খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির সভাপতি শেখ বদর উদ্দীন, আড়ংঘাটা প্রেস ক্লাবের সভাপতি গোলাম রসুল বাদশা, মো: আশিকুর রহমান, গাজী মাকুল উদ্দীন, মিজানুর রহমান স্বাধীন, মো: নূরুল আমিন, সুমন হোসেন, প্রান্ত বিশ্বাস, এস এম আর জয়, শেখ জিহাদ, অজিত রায়, সিরাজুল ইসলাম, নাইস ফাউন্ডেশনের সমন্বয়কারী মো: বাবলুজ্জামান-সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।