খুলনায় ১৮—২০ গ্রেড ভুক্ত মিনিস্ট্রিয়াল স্টাফদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন কেএমপি কমিশনার

0
41

নিজস্ব প্রতিবেদক
খুলনা মেট্রোপলিটন পুলিশ, খুলনায় কর্মরত ১৮—২০ গ্রেড ভূক্ত মিনিস্ট্রিয়াল স্টাফদের মাঝে কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক ঈদ উপহার বিতরণ করেন। রবিবার (৭ এপ্রিল) ২৭ রমজান বিকাল ৩টা ১৫ মিনিটে কেএমপি’র ববয়রাস্থ পুলিশ লাইন্স লাউঞ্জ—২ তে খুলনা মেট্রোপলিটন পুলিশ, খুলনায় কর্মরত ১৮—২০ গ্রেড ভূক্ত ৭৭ জন মিনিস্ট্রিয়াল স্টাফ এবং বাবুর্চির সহকারী ও মেসবয় সহ ১৬ জন সর্বমোট ৯৩ জনের মাঝে ঈদ উপহার বিতরণ করেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম—বার, পিপিএম—সেবা।
এসময় পুলিশ কমিশনার উপস্থিত সবাইকে সালাম ও শুভেচ্ছা বিনিময় করে সংক্ষিপ্ত আকারে বক্তব্য প্রদান করেন। তিনি বলেন—”পবিত্র রমজান মাস মুসলমানদের কাছে অত্যন্ত মহিমান্বিত এবং গুরুত্বপূর্ণ। রমজান মাস মূলত আত্মসংযম এবং আত্মশুদ্ধির মাস। আমরা আমাদের কাম, ক্রোধ, লোভ—লালসা ইহজাগতিক সবকিছু পরিত্যাগ করে পরমাত্মা মহান স্রষ্টার সান্নিধ্য পাওয়ার জন্য এবং মহান আল্লাহকে রাজি খুশি করার জন্য আমরা দীর্ঘ একটা মাস সিয়াম সাধনা করি। এই মহিমান্বিত মাসের শিক্ষা নিয়ে ধর্মীয় মতাদর্শের ভেদাভেদ ভুলে রমজান মাসের শিক্ষা নিয়ে বাকি এগারটা মাস আত্মশুদ্ধি অর্জন করে, সততা—স্বচ্ছতা এবং জবাবদিহিতার সঙ্গে ইহলৌকিক ও পারলৌকিক কল্যাণ যেন হয় সেভাবে আমাদের চলতে হবে। আজকে আপনারা যারা এখানে উপস্থিত আছেন ১৮—২০ তম গ্রেডের মিনিস্ট্রিয়াল স্টাফ আপনারাও আমাদের ভাই এবং অত্যন্ত প্রিয় সহকর্মী। আআপনাদের সাথে আসন্ন ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা খুলনা মেট্রোপলিটন পুলিশ পরিবারের পক্ষ থেকে ক্ষুদ্র পরিসরে ঈদ উপহার নিয়ে আপনাদের পাশে দাঁড়াবার চেষ্টা করেছি। এটা আপনাদের প্রতি আমাদের ভালোবাসার বহিঃপ্রকাশ। এই ঈদ উপহার আন্তরিকভাবে আপনারা গ্রহণ করবেন। আপনাদের ইহলৌকিক এবং পারলৌকিক মঙ্গল কামনা করছি। পাশাপাশি আপনাদের সন্তানেরা যেন মানবিক মূল্যবোধ নিয়ে বেড়ে উঠতে পারে। আপনাদের পরিবার পরিজন ভাল থাকুক সুস্থ থাকুক সেই দোয়া করি। আমরা সবাই মিলে কেএমপি পরিবারকে সামনের দিকে আরো এগিয়ে নিবো। আমি আপনাদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি”।
এসময় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম; কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক, অতিঃ দায়িত্বে ক্রাইম) মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত রাশিদা বেগম, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত এম.এম শাকিলুজ্জামান; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু—সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং ১৮—২০ তম গ্রেডের মিনিস্ট্রিয়াল স্টাফবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here