কয়রা থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

0
436
ওবায়দুল কবির(সম্রাট):কয়রা প্রতিনিধি :-
কয়রা থানার উদ্যোগে  (২২ জানুয়ারী’২০২০) বুধবার স্থানীয় জনপ্রতিনিধি, সমাজসেবক, সূধী সমাজ,সাংবাদিক,  শিক্ষক, শিক্ষার্থীদের উপস্থিতিতে ওপেন হাউজ ডে’র আয়োজন করা হয়।
বিকাল ৪ টায় কয়রা থানা প্রাঙ্গনে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।
ওপেন হাউজ ডে’র অনুষ্ঠানে  জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নির্মূলে পুলিশ ও জনগণের ভূমিকা, ইভটিজিং, বাল্যবিবাহ, সচেতনতা ও মাদক বিরোধী আলোচনা করা হয়। সেই সাথে অপরাধ নিয়ন্ত্রণে যেকোন সংবাদ পুলিশকে জানিয়ে সহযোগিতার আহবান জানানো হয়। এছাড়াও সমাজের অপরাধ দমনে পুলিশের পাশাপাশি জনগণের কি রকম ভূমিকা নেয়া উচিত সে সম্পর্কে মতামত  শোনা হয়।
অনুষ্ঠানে কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেন এর সভাপতিত্বে এস আই মোনতাসির এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা আ’লীগ নেতা এ্যাড. কেরামত আলী,কয়রা উপজেলা প্রেস ক্লাব সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম, কয়রা সদর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, উপজেলা কমিউনিটি পুলিশিং সহসভাপতি দিদারুল ইসলাম, সাংবাদিক মনিরুজ্জামান মনু, আনিছুজ্জামান, এস আই আবু সায়েম, মজিদ, বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দীন, ইউপি সদস্য সুলতানা মিলি, সাবেক ইউপি সদস্য কামরুল ইসলাম, ইউপি সদস্য হরেন্দ্রনাথ, মাসুদুর রহমান, ডাঃ মিজানুর রহমান, রাবেয়া খাতুন, মফিজুর রহমান প্রমুখ।
এসময়   কয়রা থানার  অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।