কয়রায় হতদরিদ্রদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন  সাংসদ বাবু

0
639
ওবায়দুল কবির সম্রাট;কয়রা:
করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঘরবন্দি হয়ে আছে কয়রা উপজেলার মানুষরা। যার কারণে সবচেয়ে দুর্ভোগে পড়েছে বাংলাদেশের সর্ব দক্ষিণে সুন্দরবন বেষ্টিত উপকূলীয় এই  উপজেলার খেটে খাওয়া, হতদরিদ্র মানুষেরা। টানাপোড়ন শুরু হয়েছে মধ্যবিত্ত পরিবারগুলোতেও।
২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে কয়রা মহারাজপুর ইউনিয়ন পরিষদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া  উপহার চাল অসহায়, হতদরিদ্রদের হাতে তুলে দিয়েছেন খুলনা ০৬ সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। এ সময় তিনি ইউনিয়ন পরিষদে ১০০ জন দিনমজুর, হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করেন।
এসময় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু  বলেন, সবাইকে ধর্য্য ধারণ করে দেশের এই দুর্যোগ সময় মোকাবেলা করতে হবে। করোনাভাইরাসের সংক্রমন থেকে  রক্ষা পেতে সবাইকে ঘরে থাকতে হবে। আমরা নিজেরা সচেতন হয়ে একে অন্যর সাহায্য সহযোগিতায় এই দুর্যোগ কাটিয়ে উঠবো, আল্লাহ আমাদের সহায় হবেন।সাংসদ বাবু আরো বলেন, মাননীয় শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সরকারী  ও ব্যক্তিগত উদ্যোগে নিজে ও দলীয় নেতা কর্মীর মাধ্যমে তিনি কর্মহীন দিনমজুর, অসহায়, বয়োবৃদ্ধ, কর্মহীন, প্রতিবন্ধী ও নতুন করে বেকার হয়ে পড়াদের ঘরে ঘরে খাদ্য সামগী পৌঁছে দিতে উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ডে কার্যক্রম চলমান রয়েছে। যেসকল ব্যক্তি করোনা দুর্যোগকালীন সময়ে সহযোগিতা পাবার যোগ্য আমরা আন্তরিকভাবে চেষ্টা করছি  তাদের কাছে কিংবা ঘরে এই সহায়তা পৌছে দিতে। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, দেশের একজন মানুষও অনাহারে থাকবেনা এবং না খেয়ে কষ্ট করবেনা। মানবিক দৃষ্টি নিয়ে প্রধানমন্ত্রী এই উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উদ্যোগ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।
এ সময় উপস্থিত ছিলেন, মহারাজপুর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন লাভলু, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু,প্রভাষক নজরুল ইসলাম, যুবলীগ নেতা শামীম  সরকার , আকরামুল ইসলাম, খুলনা জেলা ছাত্রলীগের  সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান,  কয়রা উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সহ সভাপতি তরিকুল ইসলাম,সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আমিনুল হক বাদল, সাবেক ছাত্রলীগ নেতা আছাফুর রহমান, ছাত্রলীগ নেতা রাজু, রাজা প্রমুখ।