কয়রায় স্বাধীন সমাজকল্যাণ যুব সংস্থার ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

0
534
ওবায়দুল কবির সম্রাটঃ কয়রা :-
পবিত্র রমজান উপলক্ষে খুলনার উপকূলীয় এলাকা কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশী ইউনিয়নে স্বেচ্ছাসেবী
সংগঠন “স্বাধীন সমাজকল্যাণ যুব সংস্থা”র উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণজনিত কারণে কর্মহীন হয়ে পড়া শতাধিক অস্বচ্ছল, অতি দরিদ্র ও দিনমজুর মানুষের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ১০টায় কয়রার আংটিহারা এলাকায় সংগঠনের কার্যালয়ের সামনে দরিদ্র মানুষের হাতে ইফতার ও খাদ্য সামগ্রী তুলে দেন স্বাধীন সমাজকল্যাণ যুব সংস্থার সভাপতি মো.আবু সাঈদ খান। বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে ছিল ছোলা, মুুড়ি, চিড়া, খেজুর ও চিনি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, লবন ও সাবান।
স্বাধীন সমাজকল্যাণ যুব সংস্থার সভাপতি মো. আবু সাঈদ খান জানান, সামাজিক দায়বদ্ধতা থেকেই সংগঠনের সদস্যরা মিলে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করোনায় কর্মহীন ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র। দেশের তথা বিশ্বের এই কঠিন পরিস্থিতিতে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তদের অবস্থা শোচনীয় পর্যায়ে এসে দাঁড়িয়েছে। কাজ না থাকার কারণে দু’বেলা দু’মুঠো খাবার খাওয়া তাদের জন্য কঠিন হয়ে পড়েছে। তিনি করোনা পরিস্থিতে ঘরে থাকা অসহায় মানুষকে সহযোগিতা করার জন্য নিজ নিজ এলাকার বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানিয়েছেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন সমাজসেবক আব্দুস সালাম খান, স্বাধীন সমাজকল্যাণ যুব সংস্থার সাধারণ সম্পাদক সাইফুর রহমান, সহ-সভাপতি আহাদ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন কবির, সদস্য জেনারুল ইসলাম, মফিজুল ইসলাম, আকবার আলী, আতিয়ার রহমান, শফিকুল ইসলাম, আসাদুল ইসলাম, রিয়াজ হোসেন, প্রশান্ত মন্ডল, সুজয় মন্ডল,তন্ময় সরদার, চঞ্চল সরদার, ফজলু, মাহমুদুল হাসান, বাপ্পি, হেলাল খান, সোহেল আমিন, সাত্তার, শরিফুুল,নাহিদ প্রমুখ।