কয়রায় ব্লাড ব্যাংক এর উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ

0
504

কয়রা প্রতিনিধি:
খুলনার কয়রার ব্লাড ব্যাংক সামাজিক সংগঠনের উদ্যোগে পবিত্র কুরআন শরীফ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫টায় উপজেলা সদরের আবু বক্কর সিদ্দিক (রাঃ) মসজিদে পবিত্র কোরআন বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কয়রা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম, এসময় তিনি কয়রা ব্লাড ব্যাংক এমন মহৎ ও ভাল কাজের সাধুবাদ জানিয়ে পরবর্তীতে ব্রিহত পরিসরে করতে সকল সাহায্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করে কয়রা ব্লাড ব্যাংকের সাফল্য কামনা করেন।
কয়রা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা মোস্তাফিজুর রহমান সোহাগের সভাপতিত্বে হাফেজ মনিরুজ্জামানের পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন কয়রা বাজার কমিটির সভাপতি সরদার জুলফিক্কর আলম,মাস্টার আব্দুল খালেক,সাংবাদিক জিয়াউর রহমান ঝন্টু, মসজিদের ইমাম মাঃ আশরাফুল ইসলাম,এবি সিদ্দিক , ব্লাড গ্রুপের সদস্য সোহাগ বাবু, ইমরান হোসেন, এস এম মাসুদ, আব্দুল্লাহ আল মামুন , হাসানুল কবির, সাদিকুর রহমান, হুমায়ন কবির, দিদারুল. প্রমুখ। অনুষ্ঠানে অনুবাদসহ পবিত্র কোরআন শরীফের ৩২টি কপি কয়রা উপজেলার বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসার হাফেজদের মাঝে বিতরণ করা হয়।
উল্লেখ্য কয়রা ব্লাড ব্যাংক দীর্ঘদিন যাবত বিভিন্ন সমাজসেবা ও মানবব কল্যাণ মুলক কাজ করে যাচ্ছে নিরলস ভাবে। কয়রা ব্লাড ব্যাংক এর স্লোগান, কয়রার মাটিতে একটি মানুষ ও যেন মৃত্যু বরণ না করে।