কয়রার সন্তান রোমানিয়ার রাষ্ট্রদূত দাউদ’র পিতার ইন্তেকালে এমপি বাবু’র শোক

0
121

নিজস্ব প্রতিবেদক : কয়রার কৃতি সন্তান মসজিদকূড় গ্রামের বাসিন্দা বিসিএস ফরেন ক্যাডারের কর্মকর্তা রোমানিয়ার রাষ্ট্রদূত মোঃ দাউদ আলীর পিতা আলহাজ্ব শওকাত আলী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন, ছাত্র-ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর বড় ছেলে আহমদ আলী বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত উইং কমান্ডার, মেঝ ছেলে জুলফিকার আলী বিশিষ্ট ব্যবসায়ী, ছোট ছেলে মোঃ দাউদ আলী রোমানিয়ার বাংলাদেশস্থ দূতাবাসে রাষ্ট্রদূত হিসেবে বর্তমানে কর্মরত আছেন। এছাড়া তাঁর একমাত্র মেয়ের জামাই একটি মাদ্রাসার প্রিন্সিপাল হিসেবে কর্মরত।

রোমানিয়াস্থ বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ দাউদ আলীর পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

অনূরূপ শোক প্রকাশ করেছেন কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জি এম মোহসীন রেজা, কয়রা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ এইচ এম নজরুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যানবৃন্দ, কয়রা প্রেস ক্লাব নেতৃবৃন্দ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষকবৃন্দ ছাড়াও এলাকার বিশিষ্টজন এবং গন্য-মান্য ব্যক্তিবর্গ। সূত্র : প্রেস রিলিজ।