কেসিসি মেয়রকে শুভেচ্ছা জেলা পরিষদের নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যানের

0
377

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেককে খুলনা জেলা পরিষদের নব নির্বাচিত প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে নগর ভবনে কেসিসি মেয়রকে শারিরীক দুরত্ব বজায় রেখে ফুলদিয়ে শুভেচ্ছা জানান।
সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যানকে শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের যে, অগ্রযাত্রা শুরু করেছেন জন প্রতিনিধিগণকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে এর সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। তিনি আরো বলেন বর্তমানে বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারী শুরু হয়েছে। এ সংকট মোকাবেলায় জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলকে আরো দায়িত্বশীল হতে হবে। সিটি মেয়র বলেন দেশের বর্তমান প্রেক্ষাপটে সকলকে শারিরীক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সংকট উত্তরণের জন্য সকলের আন্তরিকতা ও সহযোগিতা একান্তভাবে প্রয়োজন।
এসময় খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম, ডি এ বাবুল রানা, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশসহ নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।