কেশবপুর সড়ক দুর্ঘটনায় নিহাত-১, আহত-১, আটক-২

0
163

কেশবপুর প্রতিনিধি:
কেশবপুর উপজেলার সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল ভ্যান দূর্ঘটনায় এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে এক জন। মটর সাইকেল সহ চালক ও সংগিকে আটক করে পুলিশের খবর দিয়েছে এলাকাবাসী।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, রোববার দুপুর ১২ টায় কেশবপুর-গৌরেঘোনা সড়কে পাথরা দাখিল মাদ্রাসার পার্শে কেশবপুর গামী মটর সাইকেল ও চুকনগর গামী ভ্যান মুখোমুখি সংঘর্ষের কবলে পড়ে।

এ সময়ে খুলনার ডুমুরিয়া উপজেলার খলশি গ্রামের আবুল কাশেম শেখের পুত্র কাপড় ব্যবসায়ী আকবর হোসেন (৫৫) ও একই গ্রামের সাদ আলীর পুত্র আবুবক্কর (৪৫) মারাত্বক আহত হয়। এলাকাবাসি আহতদের দ্রুত কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। হাসপাতালে পৌছানর পূর্বে রাস্তায় আকবর হোসেনের মৃত্যু হয়। মটর সাইকেল চালক মনিরামপুর উপজেলার মোহনপুর গ্রামের গোবিন্দ চন্দ্র মন্ডলের ছেলে নিখিল চন্দ্র মন্ডল। সে ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে প্রবিরের জুয়েলারি কারখানায় শ্রমিকের কাজ করে।

এলাকাবাসী মটর সাইকেল চালক নিখিল চন্দ্র মন্ডল ও তার সংগী তালা উপজেলার কপিলমনির কাশিমনগর গ্রামের বাসুদেব রায়ের পুত্র প্রান্ত রায় (২৫)কে মটর সাইকেলসহ পাথরা দাখিল মাদ্রাসায় আটক রেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। কেশবপুর থানার কর্তব্যরত দারোগা জানান লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে ও আটকদের বিরুদ্ধে মামলা হবে।

খুলনা টাইমস/এমআইআর