কেশবপুরে ৫০ দিনে করোনা পজিটিভ ৩৭, মৃত্যু-১ জনের, টিকা নিয়েছেন ৫৭ হাজার

0
143

কেশবপুর পৌর প্রতিনিধি
কেশবপুর হাসপাতালে দেশ জুড়ে লকডাউনের ৫০ দিনে উপজেলার সরকারি হাসপাতালে করোনা পজিটিভ-৩৭ জন ও মৃত্যুহয়েছে ১ জনের। টিকা গ্রহন করেছে ৫৬ হাজার ৮৩৬ জন।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অধিদপ্তর সুত্রে জানা গেছে, করোনা মহামারীর ভয়াবহতা রোধে সরকারের দেশজুড়ে জরুরী বিধিনিষেধের ফলে গত ২৩ জুলাই হতে লকডাউন শুরু হয়। লকডাউনের গত ৫০ দিনে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৩ জনের। এর মধ্যে ব্যাট ২১৮ ও পিসিআর-১৯৫ জন। এর মধ্যে করোনা পজিটিভ রুগী পাওয়া গেছে ৩৭ জনের। ৩৬ জন করোনা পজিটিভ রুগী সুস্থ হয়েছে ও উপজেলার বেতিখোলা গ্রামের অরির্ত্রী রাণী মন্ডল (৫৫) নামের ১ জনের মৃত্যু হয়েছে। এদিকে গত ১০ দিনে উপজেলার সরকারি হাসপাতালে কোনো করোনা পজিটিভ রুগী পাওয়া যায়নি।
এদিকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন সাংবাদিকদের বলেন কেশবপুরে করোনা টিকা গ্রহনের জন্য নাম রেজিষ্ট্রেশন করেছে ৫৬ হাজার ৮৩৬ জন টিকা গ্রহন করেছে প্রথম ধাপে ২৩ হাজার ৫৫১ জন ও দ্বিতীয় ধাপে ৭ হাজার ১৩৫ জন। তবে সরকারের নিকট হতে টিকা প্রাপ্তির সাপেক্ষে কেশবপুর হাসপাতালে টিকা প্রদান অব্যহত থাকবে বলে তিনি জানান।