কৃষি খাতকে অগ্রাধিকার দিয়েছে সরকার -সালাম মূর্শেদী এমপি

0
342

খবর বিজ্ঞপ্তি: খুলনা-৪ আসনের সংসদ সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বাংলাদেশকে উন্নত বিশ্বে পরিণত করতে কৃষি খাতকে ব্যাপক অগ্রাধিকার দিয়েচে সরকার। এ কারণে বর্তমান শেখ হাসিনা সরকার কৃষি খাতকে উন্নতির লক্ষ্যে ব্যাপক পদক্ষেপ হাতে নিয়েছে। জনবান্ধব ও কৃষিবান্ধব শেখ হাসিনা সরকারকে বিশ্বের দরবারে সুনাম নষ্ট করার জন্য বিএনপি সহ একটি চক্র ছেলে ধরা এবং রোহিঙ্গা আতঙ্কের নামে গুজব ছড়াচ্ছে।
তিনি আরও বলেন, খেলাধুলার মাধ্যমে শিশুদের বিকশিত করতে হবে। এ জন্য সরকার বিভিন্ন ধরণের টুর্ণামেন্ট আয়োজন করছে। নতুন প্রজন্ম যাতে অন্যদিকে ধাপিত না হয় সে জন্য সকলকে সচেতন হওয়ার আহবান জানান।
তিনি আরও বলেন, দেশের প্রচলিত আইন থাকতেও কিছু স্বার্থানেষী মহল আইন হাতে তুলে নিয়ে নিরীহ ব্যক্তিদের পিটিয়ে হত্যা করছে। তিনি জনসাধারনকে আইন হাতে তুলে না নেওয়ার জন্য আহবান জানান। এমপি আব্দুস সালাম মুর্শেদী সোমবার রূপসা উপজেলায় ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা ২০১৯ উপলক্ষ্যে সেমিনার ও উদ্বোধনী অনুষ্ঠানে, রূপসায় বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন এবং নৈহাটি মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা, জেলা কৃষক লীগের সভাপতি অধ্যপক আশরাফুজ্জামান বাবুল, জেলা শ্রমিক লীগের সভাপতি বিএম জাফর, রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ যোবায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, জেলা আওয়ামীলীগ নেতা আঃ মজিদ ফকির, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ ফ ম আঃ সালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু প্রমূখ।#

ক্যাপসান-রূপসায় বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করেন আব্দুস সালাম মূর্শেদী এমপি।